English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

 শাহরুখের ‘মান্নাত’ ঘিরে ভক্তদের স্বপ্ন!

- Advertisements -

নাসিম রুমি: ‘মান্নাত’ মুম্বইয়ের একটি বাড়ির নাম। যে বাড়ি ঘিরে প্রতিদিনই দেখা যায় দর্শনার্থীদের নানা রকম পাগলামি। সকাল থেকে রাত পর্যন্ত বাড়ির গেটের সামনে নানা অঙ্গভঙ্গিতে ছবি তুলছে মানুষ। এর মধ্যে দুই হাত দুই দিকে প্রসারিত করে দাঁড়ানোর ভঙ্গিটাই বেশি।

Advertisements

কেউ বা নাচছেন, গাইছেন গানও। একটা সময় ছিল এই বাড়ির সামনে বসে এক যুবক স্বপ্ন দেখতেন তিনি কিনে নিবেন এটি। একদিন তার স্বপ্নপূরণ হয়। তিনি আর কেউ নন ভারতের অন্যতম সুপার স্টার অভিনেতা বলিউড কিং খ্যাত শাহরুখ খান। হয়তো তার মতো স্বপ্ন নিয়ে হাজারো মানুষ প্রতিদিন ভিড় করেন মুম্বইয়ের ব্যানস্টেন এলাকাটিতে। যার সামনে বিশাল ভারত সাগর আছড়ে পড়ছে।

Advertisements

কিন্তু সেদিকে যেন কারো খেয়াল নেই। প্রিয় নায়কের বাড়ি দেখা শেষে  কেউ কেউ সেই সাগর পারের  বেঞ্চটি খুঁঁজছেন যেখানে শুয়ে শুয়ে স্বপ্ন দেখেছিলেন শাহরুখ খান। তবে এমন বাড়ির দায়িত্বে থাকা নিরাপত্তাকর্মীদের মনে যেন সুখ নেই। তারা চোখের সামনে এমন সুপার স্টারকে দেখেও শান্তি খুঁজে পান না।

তাদেরই একজন  রমেশ   বলেন, ‘খুব রোমাঞ্চ ছিল শাহরুখ খানের বাড়ির নিরাপত্তার দায়িত্ব পাওয়ার পর। কিন্তু ধীরে ধীরে সব রোমাঞ্চ চলে গেছে। এখানে শাহরুখ জি থাকুক আর নাই থাকুক সারাদিনই থাকে তার ভক্তদেন ভিড়। তাদের সামাল দিতেই আমাদের সুখ শেষ!’  শুধু যে ভারতের মানুষ এখানে ভিড় করেন এমন নয় ভিন্ দেশের পর্যটকেরাও ভিড় করেন শাহরুখ কে এক নজর দেখতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন