English

26 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

শুটিংয়ের ফাঁকে দেশে আসছেন শাকিব!

- Advertisements -

নাসিম রুমি: ‘রাজকুমার’ ছবি দিয়ে গেল ঈদে সব শ্রেণীর দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন শাকিব খান। বর্তমানে ছবি দেশের পাশাপাশি যুক্তরাষ্ট্র, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া, আরব আমিরাতে চলছে।

Advertisements

বর্তমানে পশ্চিমবঙ্গে ‘তুফান’ ছবির শুটিং করছেন শাকিব খান। আরও কিছুদিন চলবে এর কাজ। এরমধ্যেই জানা গেল হঠাৎ দেশে ফিরছেন শাকিব খান।

তুফানের শুটিংয়ের মধ্যে কেন দেশে আসছেন শাকিব? খোঁজ নিয়ে জানা গেল, ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন শাকিব খান। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টে শাকিব ঢাকায় আসবেন।

মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। শাকিব খান তার কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন শনিবার (১১ মে) বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টালে।

Advertisements

জানা যায়, আয়োজনের গ্র‍্যান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। তুফান ঝড়ো হাওয়ার মধ্যে যে কেউ শাকিব খানের কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন!

এই আয়োজন শেষ করে ফের পশ্চিমবঙ্গে উড়ান দেবেন শাকিব খান। তার অভিনীত ‘তুফান’ ছবিটি আসন্ন কোরবানি ঈদে মুক্তি পাবে। রায়হান রাফী পরিচালিত এতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা নাবিলা, ফজলুর রহমান বাবু প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন