English

27 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

শেষ হলো শাকিব খানের ভারত অধ্যায়

- Advertisements -

নাসিম রুমি: সকল জটিলতা কাটিয়ে শেষ হলো শাকিব খানের ‘দরদ’ সিনেমার ভারতের অংশের শুটিং। গতকাল (১৬ নভেম্বর) ছিল এই সিনেমার শুটিংয়ের শেষ দিন। সিনেমার পরিচালক অনন্য মামুন সামাজিক যোগাযোগ এ তথ্য প্রকাশ করেন।

Advertisements

অক্টোবরের মাঝামাঝিতে ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে এই সিনেমার শুটিং শুরুর কথা ছিল। কিন্তু শাকিব খানের ভিসা জটিলতায় পিছিয়ে যায় সিনেমার শুটিং। এরপর এই জটিলতা কাটিয়ে মাসের শেষের দিকে শুরু হয় শুটিং। এরপর মাঝে ভাইরাস জ্বরে আক্রান্ত হয়েছিল শুটিং ইউনিটের অনেকে। কিন্তু জ্বর নিয়েই শুটিং চালিয়ে যায় তারা।

Advertisements

শাকিব খানের প্যান ইন্ডিয়ান এই সিনেমাটি নিয়ে আগে থেকেই অনেক জল্পনা ছিল। সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন বলিউডে সোনাল চৌহান। ২০২৪ সালের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে ‘দরদ’ বাংলাসহ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কর্নাটক এই ছয় ভাষায় ৩০টির বেশি দেশে মুক্তি পাবে।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব ছাড়াও শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব অভিনয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন