English

36 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

সংসার-সন্তান ক্যারিয়ারের কোনো ক্ষতি করে না: প্রিয়াঙ্কা চোপড়া

- Advertisements -

নাসিম রুমি: ‘সংসার-সন্তান ক্যারিয়ারের কোনো ক্ষতি করে না’—বললেন বলিউড-হলিউড দাপিয়ে বেড়ানো অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের আলিয়া ভাটেরও একই মত। আলিয়া বলেন, ‘আমার সন্তান আমাদের জন্য সৌভাগ্য এনেছে। তাই পুরনো ধারণা এখন চলে না।’

Advertisements

এবারের কন্যা দিবসে এমনভাবেই নিজেদের অভিমত ব্যক্ত করলেন তারকারা। শুধু প্রিয়াঙ্কা-আলিয়া নন, নিজেদের কন্যা সন্তানের সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দারুণ ক্যাপশনে অনুভূতি প্রকাশ করেছেন রণীবর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, রাম চরণ, বিপাশা বসু, করণ জোহর, আনুশকা শর্মা, আল্লু অর্জুন, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, শহীদ কাপুর, মহেশ বাবু, সোহা আলী খান, প্রীতি জিনতা, নেহা ধুপিয়াসহ অনেকেই।

Advertisements

আনুশকা তার মেয়ের সঙ্গে হাসিমুখে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমরা ভালোবাসা, শ্রদ্ধা ও কৃতজ্ঞতার সাথে একসাথে বসবাস করেছি। কিন্তু এই ছোট্টটি, ভামিকা জীবনকে পূর্ণ করেছে। কান্না, হাসি, উদ্বেগ, আনন্দ, আবেগ কখনও কখনও কয়েক মিনিটের মধ্যে অনুভব করা হচ্ছে!

যদিও ঘুম অধরা, কিন্তু আমাদের হৃদয় এত পূর্ণ যে, বলার ভাষা নেই। শুভেচ্ছা ও প্রার্থনা করার জন্য সবাইকে ধন্যবাদ।’ তারকাদের কন্যা সন্তানকে নিয়ে সুখে থাকার এমন ছবি ও কথা যারা কন্যা সন্তান নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তাদের ধারণা পাল্টে দেবে বলে মনে করছেন অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন