English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

সঞ্জয় দত্তসহ ৪০ তারকার নামে মামলা

- Advertisements -

বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও র‌্যাপার বাদশাসহ ৪০ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। অবৈধভাবে অনলাইনে জুয়া খেলার অ্যাপ ‘ফায়ারপ্লে’র প্রচারের অভিযোগে এই মামলা দায়ের করেছে প্রযোজনা প্রতিষ্ঠান ভায়াকম১৮ নেটওয়ার্ক।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য বাদশাকে সমন জারি করার পর মঙ্গলবার (৩১ অক্টোবর) মহারাষ্ট্র পুলিশের সাইবার বিভাগে হাজিরা দেন তিনি।
Advertisements

ইন্ডিয়া টুডে জানিয়েছে, ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছ থেকে আইপিএলের ইন্টেলেকচুয়াল প্রপার্টি রাইট কিনেছে ভায়াকম১৮। তারাই শুধু মোবাইল অ্যাপে আইপিএলের ম্যাচগুলোর সরাসরি সম্প্রচার দেখাতে পারে। কিন্তু সংশ্লিষ্ট অ্যাপটির হয়ে প্রচার করছেন সঞ্জয় দত্ত, বাদশাসহ ৪০ জন তারকা। এ জন্য তাদের নামে ডিজিটাল পাইরেসির অভিযোগও এনেছে ভায়াকম১৮ কর্তৃপক্ষ।

Advertisements

সংস্থার প্রচার দূত হিসেবে বিভিন্ন সময় দেখা গেছে রণবীর কাপুর, হুমা কুরেশি, কপিল শর্মা, শ্রদ্ধা কাপুরের মতো বলিউডের তারকাদেরও। তদন্তের স্বার্থে আগেই তাদের বক্তব্য জানতে চেয়েছে ইডি।

এর আগে ৪ অক্টোবর মহাদেব অনলাইন বেটিং মামলায় জিজ্ঞাসাবাদের জন্য রণবীর কাপুরকে সমন পাঠিয়েছে ইডি। তিনি ছাড়াও ইডির স্ক্যানারে ছিল ১৫-২০ জন তারকার নাম। সেই সময় সাক্ষী হিসেবে রণবীর কাপুরের বয়ান রেকর্ড করবে তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন