English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু, গ্রেপ্তার দক্ষিণি অভিনেতা

- Advertisements -

নাসিম রুমি: ভারতের রাজ্য বেঙ্গালুরুর উত্তরাহাল্লি থেকে কোনানাকুন্টে যাচ্ছিলেন জনপ্রিয় কন্নড় অভিনেতা নাগাভূষণ। বসন্তপুর আসলে তার দ্রুতগতির গাড়ি নিয়ন্ত্রণ হারায়, এবং ধাক্কা দেয় বৈদ্যুতিক খুঁটিতে। এরপর ধাক্কা দেয় ফুটপাতে হাঁটতে থাকা কৃষ্ণা (৫৮) ও তাঁর স্ত্রী প্রেমা (৪৮) দম্পতিকে।

Advertisements

জানা গেছে, বয়স্ক এ দম্পতি রাতে খাবার খাওয়ার পর রুটিন অনুযায়ী হাঁটছিলেন। তখনই এ দুর্ঘটনা ঘটে। প্রেমা মাথায় প্রচণ্ড আঘাত পান এবং হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার। আর কৃষ্ণ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গত শনিবার (৩০ সেপ্টেম্বের) রাতের এ ঘটনায় দম্পতির ছেলে পার্থ থানায় মামলা করলে রাতেই অভিনেতা নাগাভূষণকে গ্রেপ্তার করে বেঙ্গালুরু পুলিশ।

স্থানীয় সময় রাত ৯টা ৪৫ মিনিটে ঘটা এই দুর্ঘটনার পর অভিনেতা নিজেই গাড়ি চালিয়ে এই দম্পতিকে হাসপাতালে নিয়ে গিয়েছিল। যাওয়ার পথেই মারা যান প্রেমা। দুর্ঘটনা প্রসঙ্গে ছেলে পার্থ বলেন, ‘মা-বাবা আমার সঙ্গেই থাকেন। গত শনিবার রাত ১০টার দিকে এক ব্যক্তি আমাকে ফোন করে দুর্ঘটনার কথা জানান। এরপর দ্রুত হাসপাতালে যাই। চিকিৎসক জানান, আমার মা হাসপাতালে আনার পথেই মারা গেছেন।’

Advertisements

অভিযোগে বলা হয়েছিল, গাড়ি চালানোর সময় মদ্যপ অবস্থায় ছিলেন নাগভূষণা। কিন্তু পুলিশ তার মেডিকেল পরীক্ষার পর মাদকের কোনো প্রমাণ পায়নি। আর এ ঘটনায় যথাযথ প্রক্রিয়া শেষে জামিনে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে তার। এ ঘটনা নিয়ে নাগাভূষণের বক্তব্য পাওয়া যায়নি।

২০১৮ সালে ‘সানকাষ্ঠা কারা গানপথি’ দিয়ে কন্নড় সিনেমায় অভিষেক হয় নাগাভূষণের। এরপর মাত্র পাঁচ বছরের মধ্যে তিনি অভিনয় করেছেন ১৪টি সিনেমায়। কন্নড় ছাড়াও তাঁকে দেখা গেছে তামিল ও তেলেগু সিনেমায়। করেছেন ওয়েব সিরিজও। এর মধ্যেই অভিনয়ের জন্য বেশ কয়েকটি পুরস্কার পেয়েছেন তিনি। নাগভূষণাকে সবশেষ শশাঙ্কের কমেডি-ড্রামা ‘কৌসল্য সুপ্রজা রামা’ সিনেমায় দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন