English

30 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

‘সতর্কবার্তা’ দিলেন আফজাল হোসেন

- Advertisements -

বাংলাদেশের বরেণ্য অভিনেতা আফজাল হোসেনের ফেসবুক আইডি হ্যাক হয়েছে। এ বিষয়ে গণমাধ্যমে বক্তব্য দিয়েছেন অভিনেতা। প্রায় দেড় মাস আগে আইডিটি হ্যাক হলেও এখনো সেটি উদ্ধার করা সম্ভব হয়নি বলেও জানিয়েছেন তিনি।

Advertisements

বিষয়টি গণমাধ্যমকে জানিয়ে অভিনেতা বলেন, ‘আমি নিয়মিত ফেসবুকে সক্রিয় ছিলাম।কিন্তু প্রায় দেড় মাস হলো নিজে কোনো পোস্ট করতে পারছি না। তারপর বুঝতে পারি আইডিটি আসলে আমার নিয়ন্ত্রণে নেই। এরপর অনেক চেষ্টা করেও আইডিটি ফেরত আনতে পারিনি। ’

এ প্রসঙ্গে আফজাল হোসেন আরো বলেন, ‘দুঃখজনক হলেও সত্যি যে, আমার ফেসবুক আইডিটি আমার কন্ট্রোলে নেই। কারা কখন আমার আইডিটি হ্যাক করেছে নিজেরও জানা নেই। বেশ কিছুদিন ধরে আমি ফেসবুকে লিখতে পারছি না। অনুগ্রহপূর্বক কেউ ভুল বুঝবেন না। ’

Advertisements

আইডিটি উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান অভিনেতা। আইডির বিষয়ে সবাইকে সতর্ক করে অভিনেতা বলেছেন, আপাতত তাঁর ফেসবুক আইডির সঙ্গে যোগাযোগ না রাখতে। কারণ যারা হ্যাক করেছে তারা নিশ্চয়ই অসৎ উদ্দেশ্য নিয়ে করেছে। তাই কোনো ধরনের উদ্দেশ্যপ্রণোদিত মেসেজ কারো কাছে গেলে সেটার কোনো উত্তর না দেওয়ার জন্য অনুরোধ করেছেন তিনি। আইডি ফেরত পেলে সকলকে জানাবেন তিনি, এমনটাই বলেছেন অভিনেতা।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে প্রকাশ হয়েছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ‘বোধ’। ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অমিতাভ রেজা চৌধুরী। এতে আরো অভিনয় করেছেন রুনা খান, শাজাহান সম্রাট, সারাহ আলম, সায়েদ বাবু প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন