English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

সাংবাদিককে তিশার হুমকি, মুখ খুললেন অপু বিশ্বাস

- Advertisements -

নাসিম রুমি: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার বিতর্কিত মন্তব্য ঘিরে নেটজুড়ে বইছে আলোচনা-সমালোচনার ঝড়। এ অভিনেত্রী এক সাংবাদিককে হুমকি দিয়েছিলেন। এখানেই থেমে থাকেননি তিশা, পরে ওই সাংবাদিকের বিরুদ্ধে ডিবি অফিসে গিয়েও অভিযোগ করেন।

Advertisements

এর পরই ক্ষুব্ধ হয় বিনোদন নিয়ে কাজ করা সাংবাদিক সমাজ। তার বিরুদ্ধে রাস্তায় নেমে তীব্র প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছেন সাংবাদিকরা। বর্তমানে এ বিষয়টি টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার গণমাধ্যমে কথা বলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

অপু বিশ্বাস বলেন, বিনোদন সাংবাদিক তামিমকে নিয়ে যেসব কথা হচ্ছে, আমি যতদূর জানি, তামিম একজন সুইট মানুষ ও ভালো ব্যক্তিত্ব সম্পন্ন সাংবাদিক। আমি জানি না, দুজনের কথোপকথনের মধ্যে কোথায় গ্যাপ ছিল। তিশাও একজন আমার পছন্দের অভিনেত্রী।

Advertisements

এ অভিনেত্রী মনে করেন, এতদূর না গিয়ে— তানজিন তিশা যেহেতু একজন নারী, সেহেতু নারীকে সব জায়গায় প্রমাণ তুলে ধরা ঠিক না। দুজনের মধ্যে বড় কোনো গ্যাপ থাকলে সিনিয়র সাংবাদিকদের সঙ্গে কথা বলে ঝামেলা মিটিয়ে ফেলা যেত। এটাকে সামনে নিয়ে গিয়ে সাংবাদিক ও আর্টিস্টদের মাঝে দূরুত্ব বেড়ে গেছে।

তিশার উদ্দেশে অপু বিশ্বাস বলেন, সাংবাদিকদের যথেষ্ট অধিকার রয়েছে। কোনো তথ্য ছড়িয়েছে বা কোনো বিষয় তাদের (সাংবাদিকদের) কাছে পৌঁছালে, সেটা সত্যতা যাচাই করে প্রচার করা। এটা তাদের নৈতিক বিষয়। এটি নিয়ে বাড়াবাড়ি করা ঠিক না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন