English

25 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সালমানকে দেখেও চিনলেন না রোনালদো!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড তারকা সলমন খানকে নাকি দেখেও চিনতে পারেননি ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। নেটপাড়ায় এমন আলোচনা উঠেছে দুজনকে একই ফ্রেমে দেখা যাওয়ার পর।

Advertisements

জানা গেছে, সম্প্রতি সৌদি আরবে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন সালমান ও রোনালদো। সৌদির রিয়াদে আয়োজিত একটি বক্সিং ম্যাচে অতিথিদের তালিকায় ছিলেন এই দুই তারকা।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, ম্যাচ শেষে রোনালদো খেলোয়াড়দের অভিনন্দন জানাতে এগিয়ে যান রিংয়ের সামনে। সঙ্গে ছিলেন বান্ধবী জর্জিনা। সেই সময় সালমানকে পাশ কাটিয়ে চলে যান রোনালদো। সেখানে অবশ্য ভাইজানের সঙ্গে সৌজন্য বিনিময় করতে দেখা যায়নি সিআর সেভেনকে।

Advertisements

এ নিয়ে প্রকাশ্যে সালমান মুখ খুলতে দেখা যায়নি। তবে ভিডিওতে বোঝা যাচ্ছে, রোনালদোর এই ব্যবহারে ‘অসন্তুষ্ট’ হয়েছেন ভাইজান। এ ঘটনার পরই নেটিজেনদের মধ্যে থেকে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। কেউ বলেন, রোনালদো একদমই ঠিক করেননি। আবার কেউ বলছেন, এত ভিড়ের মধ্যে সালমান খানকে দেখতেই পাননি হয়ত রোনালদো।

সালমান খান এখন ব্যস্ত তার নতুন ছবির প্রচার নিয়ে। দীপাবলিতে মুক্তি পাবে ভাইজানের ‘টাইগার ৩’। টাইগার, টাইগার জিন্দা হ্যায়-র মতোই এ ছবিতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে এ ছবির অন্যতম আকর্ষণ অবশ্যই ইমরান হাশমি। টাইগার ৩তে তিনি খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন। ট্রেলারে তার ঝলক দেখে রীতিমতো খুশি সিনেমাপ্রেমীরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন