English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সালমান থেকে অক্ষয়, হেয়ার ট্রান্সপ্লান্ট করেছেন বলিউডের যেসব সুপারস্টার

- Advertisements -

নাসিম রুমি: কেউ দেখতে যতই হ্যান্ডসাম হোক না কেন, মাথায় যদি চুল না থাকে, তবে হাজার ‘গুড লুক’-ও মাটি। আর সেটা যদি সিনেমার নায়কের ক্ষেত্রে হয়, তবে তো কথাই নেই! মাথায় ‘টাক’ থাকলে সব ফ্যান-ফলোয়ার গায়েব! তবে নায়কেরা এই ঝুঁকিই নেন না! মাথায় চুল কমতে শুরু করলেই করিয়ে নেন হেয়ার ট্রান্সপ্লান্ট! এ প্রতিবেদনে থাকছে বলিউডের সুপারহিট নায়কদের হেয়ার ট্রান্সপ্লান্ট করা নিয়ে তথ্য।

অক্ষয় খান্না
তখন-ও ৩০-এ পা দেননি অক্ষয়, চুল পড়তে শুরু করেন নায়ক। পরচুল ব্যবহার শুরু করলেও খুব বেশিদিন কাটাতে পারেন নি সময়। শেষ পর্যন্ত হেয়ার ট্রান্সপ্লান্ট করার সিদ্ধান্ত নিলেন ‘হামরাজ’ তারকা। অনেকেই মনে করেন, সময়ের আগে মাথায় টাক পড়াতেই নাকি অক্ষয়ের ক্যারিয়ার দফা-রফার অন্যতম কারণ।

Advertisements

সঞ্জয় দত্ত
১৯৮১ সালে সুপরাহিট সিনেমা ‘রকি’-র দিয়ে বলিউডে পা রাখেন সঞ্জয়। এরপর অভিনয় করেছেন ১২৫ টা সিনেমায়। এখনও অভিনয় করে চলেছেন। ক্যারিয়ারের তুঙ্গে থাকাকালীনই মাথায় টাক পড়তে শুরু করে সঞ্জয়ের। পরবর্তীকালে হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে নেন সাঞ্জু।

সালমান খান
২০০০ সালের শুরু থেকেই সালমান খানের চুল পড়তে থাকে। সেই সময়ে তার অভিনীত সিনেমাতেও দেখা যেত, খানের মাথার পাতলা চুল। এরপরই হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি করান সাল্লু। যদিও এই বিষয়ে তিনি প্রকাশ্যে কোনও দিন মুখ খোলেন নি। শোনা যায়, সলমন ফলিকুলার ইউনিট এক্সট্রাকশন (এফইউই) হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি করিয়েছিলেন। সালমানের পানভেল-এর ফার্মহাউজে নিয়মিত আসতেন বিদেশী হেয়ার স্পেশ্যালিস্টরা।

অক্ষয় কুমার
৪০ পেরতে না পেরতেই অক্ষয়ের মাথার চুল পড়তে থাকে। দেখা দেয় টাক। চুলপড়া আটকাতে একটি বিশেষ ডায়েট শুরু করেন আক্কি কিন্তু কিছুতেই কোনও কাজ দেয় না। অতঃপর হেয়ার ট্রান্সপ্লান্ট সার্জারি করান বলিউডের ‘খিলাড়ি’।

অমিতাভ বচ্চন
বাদ যাননি বলিউডের শাহেনশাহও। ৯০ দশকের শেষে অমিতাভের চুল পড়তে শুরু করে। সেই সময় তিনি ক্যারিয়ারের পিক পয়েন্টে। শোনা যায়, অমিতাভ বচ্চন ফলিকুলার ইউনিট এক্সট্রাকশন (এফইউই) এর মাধ্যমে চুল ফিরে পান।

Advertisements

বিবেক ওবেরয়
খুব অল্প বয়সেই বিবেকের মাথায় টাক পড়তে শুরু করে, যার প্রভাব পড়ে ফিল্মি ক্যারিয়ারেও। অবশেষে হেয়ার ট্রান্সপ্লান্ট করিয়ে নেন ‘সাথিয়া’ অভিনেতা।

গোবিন্দা

বাদ যাননি গোবিন্দাও। একটা সময়ের পর তারও মাথায় টাক পড়তে শুরু করে। তিনি ডিরেক্ট হেয়ার ইমপ্ল্যান্টেশন হেয়ার ট্রান্সপ্লান্ট পদ্ধতির মাধ্যমে চুল ফিরে পান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন