English

29 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

সিআইডি’র প্রযোজক প্রদীপ উপপুর মারা গেছেন

- Advertisements -

একসময়ের জনপ্রিয় টিভি শো ‘সিআইডি’-এর প্রযোজক প্রদীপ উপপুর মারা গেছেন। তিনি ক্যানসারে ভুগছিলেন বলে জানা গেছে। সিঙ্গাপুরে মারা গেছেন এই প্রযোজক। প্রযোজকের মৃত্যুতে শো’তে এসিপি প্রদ্যুমান চরিত্রে অভিনয় করা শিবাজি সাটাম এবং ডাঃ সালুনখে চরিত্রে অভিনয় করা নরেন্দ্র গুপ্তা গভীর সমবেদনা জানিয়েছেন।

Advertisements

‘সিআইডি’ সহ বহু চলচ্চিত্র ও টিভি অনুষ্ঠানের প্রযোজক প্রদীপ উপপুর। ইটাইমসের একটি প্রতিবেদন অনুসারে, উপপুর দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। প্রযোজকের মৃত্যুতে শিবাজি সাটম প্রদীপের একটি ছবি পোস্ট করে শোকবার্তায় লিখেছেন, “প্রদীপ উপপুর (নির্মাতা, সিআইডির স্তম্ভ) একজন সদা হাস্যোজ্জ্বল প্রিয় বন্ধু, সৎ এবং অগ্রগামী ছিলেন। আমার জীবনের একটি দীর্ঘ অধ্যায় সমাপ্ত হলো তার প্রস্থানের মধ্য দিয়ে। তাকে খুব মিস করবো।”

Advertisements

নরেন্দ্র গুপ্ত, যিনি ডঃ সালুনখে চরিত্রে অভিনয় করেছেন, শিবাজীর পোস্টে গিয়ে লিখেছেন, “এটি একটি বেদনাদায়ক খবর। তার সাথে আমারও অনেকদিনের সম্পর্ক ছিল। কি চমৎকার মানুষ ছিলেন। শান্তিতে বিশ্রাম নিন প্রদীপ ভাই। আমি আজ আমার জীবনের একটি মুল্যবান অংশ হারিয়েছি।”

‘সিআইডি’ ভারতের টেলিভিশন ইতিহাসে সবচেয়ে দীর্ঘমেয়াদী এবং সফল শো ছিল। এর প্রতিটি চরিত্র, প্লট এবং টুইস্ট তখন ভারতের প্রতিটি দর্শকের পছন্দের তালিকায় শীর্ষে ছিল। শো’টি ১৯৯৮ সালের ২১ জানুয়ারি শুরু হয় এবং ২০১৮ সালের ২৭ অক্টোবর শেষ পর্ব সম্প্রচারিত হয়৷ নিজের ফায়ারওয়ার্কস প্রোডাকশনের অধীনে শো’টির প্রযোজক ছিলেন প্রদীপ উপপুর৷তিনি টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় অফ-বিট শোগুলো তৈরি করেছিলেন। আহাত, সিআইডি, সুপারকপস বনাম সুপারভিলেন থেকে শুরু করে সাতরঙ্গী সসুরাল সহ অনেক টিভি শো এবং ফিল্ম তৈরি করেছেন এই প্রযোজক। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ভারতের টিভি ইন্ডাস্ট্রিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন