English

35 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

সিন্ডিকেট পাত্তা দেই না, কাউকে ভয়ও পাই না: ভাবনা

- Advertisements -

টেলিভিশন, ওটিটি হোক কিংবা সিনেমা-সব জায়গাতেই সিন্ডিকেট রয়েছে বলে কথা প্রচলিত আছে। কারও মতে সিন্ডিকেট বলে কিছু নেই আবার কারও মতে সিন্ডিকেটই সব। এসবের কারণে কারও কারও কাজ হাতছাড়া হচ্ছে কেউ বা সুযোগ থাকলেও তা পাচ্ছেন না। তবে এ বিষয়ে ভিন্নমত অভিনেত্রী আশনা হাবিব ভাবনার।

Advertisements

তার মতে, সিন্ডিকেট জীবনেরই একটা অংশ। শুধু ইন্ডাস্ট্রি কেন, সব জায়গাতেই সিন্ডিকেট আছে। এমনকি ফ্যামিলিতেও থাকতে পারে। তবে তিনি সেসব পাত্তা দেন না।

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ভাবনা। তিনি বলেন, ‘আমি এসব পাত্তা দেই না। যার যার সাথে কাজ করতে ভালো লাগে সে করবে। আমার যার সাথে ভালো লাগে তার সাথে কাজ করব। এটাই বাস্তবতা। ওই ভিড়ে নিজেকে তৈরি করাটাই শিল্পীর কাজ। যারা প্রকৃত শিল্পী তাদের তো সিন্ডিকেটকে ভয় পাবার কথা না। আমার স্ট্রাগল এখনও চলছে। আমি উপভোগ করি, কখনও ভয় পাই না। আমি কাউকে ভয়ও পাই না।’

তিনি আরও বলেন, ‘আমাকে বেঁধে রাখা যাবে না। আমাকে আটকে রাখা কঠিন, সম্ভব না। কেউ পারবে না একমাত্র মালিক (সৃষ্টিকর্তা) ছাড়া। আমার শিল্পে কিংবা অভিনয়ে যদি জোর থাকে এগিয়ে যাব। হয়তো আস্তে আস্তে এগোব কিন্তু জায়গাটা তো আমার নিজের হবে। এমন না যা কেউ আমার হাত ধরে একটা ব্রিজ পার করে দিল। আমি চাইও না। আমি চাই আমার রাস্তাটা কেবল আমার থাকুক। এখানে যেন অন্য কারো হাত না থাকে। আমি কারও অনুগ্রহ চাই না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন