English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে ‘লাল মোরগের ঝুঁটি’

- Advertisements -
Advertisements
Advertisements

সিনেমাটিতে তথাকথিত নায়ক বা নায়িকা নেই। এর প্রধান চরিত্রে একটি মোরগ। যার মাথায় লাল রঙের ঝুটি রয়েছে। স্বভাবতই এই সিনেমা নিয়ে আগ্রহ তৈরি হয়েছে দর্শকের। দীর্ঘ প্রতীক্ষা ফুরাতে চললো।
মুক্তির আইনগত বাঁধা পেরিয়েছে স্বনামধন্য নির্মাতা নূরুল আলম আতিকের পরিচালিত নতুন চলচ্চিত্র ‘লাল মোরগের ঝুঁটি’।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছেন পরিচালক। তিনি জানান, গতকাল ৭ নভেম্বর সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে সিনেমাটি।
২০১৪-১৫ অর্থবছরে সরকারের চলচ্চিত্র অনুদান পেয়েছিল সিনেমাটি। ২০১৬ সালে শুরু হয়েছিল শুটিং। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত সিনেমাটির সব কাজ শেষ হয় ২০২০ সালের নভেম্বরে।
নূরুল আলম আতিকের কাহিনি, চিত্রনাট্য ও পরিচালনায় কুষ্টিয়া, টাঙ্গাইল ও গৌরিপুরের বিভিন্ন জায়গায় এই চলচ্চিত্রের শুটিং হয়।
পরিচালক জানান, পাণ্ডুলিপি কারখানার ব্যানারে নির্মিত এ সিনেমাটি ডিসেম্বরের প্রথম সপ্তাহে মুক্তি দেয়ার পরিকল্পনা করছেন তিনি।
নূরুল আলম আতিক বলেন, ‘আমাদের প্রতীক্ষার অবসান হচ্ছে। মুক্তি পাচ্ছে শিগগিরই ‘লাল মোরগের ঝুটি’। সিনেমাটি আমরা অনেক বেশি মানুষকে দেখাতে চাই। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে এটাই আমাদের নিবেদন।’
ছবিতে একটি মোরগ ছাড়া আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লায়লা হাসান, আহমেদ রুবেল, ভাবনা, অশোক ব্যাপারী, আশীষ খন্দকার, জয়রাজ, ইলোরা গওহর, জ্যোতিকা জ্যোতি, দিলরুবা দোয়েল, স্বাগতা, শাহজাহান সম্রাট, খলিলুর রহমান কাদেরীসহ কুষ্টিয়া, টাঙ্গাইল এবং গৌরিপুর এলাকার সাধারণ মানুষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন