English

32 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

সেলিব্রিটি ক্রিকেট লিগ স্থগিত, বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে নেওয়া হবে আইনি ব্যবস্থা

- Advertisements -

নাসিম রুমি: আপাতত স্থগিতের ঘোষণা হয়েছে সেলিব্রিটি ক্রিকেট লিগের (সিসিএল) তৃতীয় ও শেষ দিনের খেলা। গতকাল শুক্রবার রাতে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনায় গতকাল শনিবার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক কমিটি।

Advertisements

সিসিএলের খেলা কবে হবে, সে বিষয়ে পরবর্তী সময়ে বিস্তারিত জানিয়ে দেওয়া হবে বলেও মিরপুর ইনডোর স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়।

একই সঙ্গে জানানো হয়, দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজের দলের মধ্যে হাতাহাতি ও মারামারির যে অভিযোগ উঠেছে, তা খতিয়ে দেখে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদ সম্মেলনে আয়োজক কমিটি ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন দুই দলের অধিনায়ক দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজ।

Advertisements

এ সময় দীপংকর দীপন সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, ‘মারামারির যে ঘটনাটি ঘটেছে, এটা সাংস্কৃতিক সমাজের প্রতিফলন নয়। আমাদের টিমের কেউ মারামারিতে জড়ায়নি। যে চার–পাঁচজনকে শনাক্ত করা হয়েছে, তারা আমাদের ওপর এসে হামলা করেছে। আমরা সবাইকে অনুরোধ করব, “সেলিব্রিটি লিগে মারামারি” এই বাক্য লিখবেন না।

লেখার আগে প্রতিটা ভিডিও ফুটেজ দেখে নেবেন। কেউ মারামারি করেনি। কিছু মানুষ মারতে এসেছিল, বাকি সবাই ঠেকিয়েছে। এমনকি রাজের টিমের সদস্যরাও ঠেকিয়েছে।’ এ সময় তিনি আরও জানান, দুই দলের হয়ে মূল খেলোয়াড় যাঁরাই ছিলেন, তাঁরা এসবের সঙ্গে যুক্ত ছিলেন না। সাপোর্টারের জার্সি পরা কয়েকজন হামলা করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন