English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

স্টার সিনেপ্লেক্স থেকে নামিয়ে দেওয়া হলো ‘ডেডবডি’

- Advertisements -

নাসিম রুমি: প্রযোজক অনেক প্রত্যাশার কথা শোনালেও দেশের সর্ববৃহৎ সিনেমা চেইন স্টার সিনেপ্লেক্স থেকে নামিয়ে ফেলা হইলো ‘ডেডবডি’ চলচ্চিত্র। ওমর সানী, জিয়াউল রোশান, শ্যামল মাওলা ও ভারতীয় মডেল অন্বেষা রায় অভিনয় করেছেন। শুক্রবার মুক্তি পেলেও কোনো দর্শক না থাকায় স্টার সিনেপ্লেক্স থেকে সিনেমাটি রবিবারের পর আর কোনো শো রাখা হয়নি।

Advertisements

সিনেমার মুক্তি সামনে রেখে জমজমাট প্রচার চালিয়েছেন পরিচালক। মোহাম্মদ ইকবাল বলেন, ‘ভৌতিক গল্পে ছবিটি বানিয়েছি। হরর-অ্যাকশন ধাঁচের সিনেমাটিতে প্রেমের দিকও রয়েছে। এতে শিল্পীরা দারুণ অভিনয় করেছেন। ছবির গানগুলো নিয়েও সাড়া পাচ্ছি। তবে এর ভিএফএক্স দর্শককে মুগ্ধ করবে বলে আমি প্রত্যাশা করছি।’

কিন্তু ছবিটিকে দর্শক কোনোভাবে গ্রহণ করেননি, ফলে স্টার সিনেপ্লক্স থেকে নামিয়ে দেওয়া হলো। বিষয়টি দেশ রূপান্তরকে নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির সিনিয়র মার্কেটিং ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি বলেন, আমরা সনি স্কয়ারে দুটি শো রেখেছিলাম। কিন্তু কোনোভাবেই দর্শক ছবিটিকে গ্রহণ করেনি। তাই আমরা তিনদিন পর সিনেমাটি নামিয়ে দিতে বাধ্য হয়েছি।

Advertisements

মেজবাহ উদ্দিন আহমেদ আরো বলেন, বাংলাদেশি চলচ্চিত্রের মধ্যে রাজকুমার ছাড়া আর কোনো সিনেমাই দর্শক টানতে পারছে না। আমরা যে সকল বাংলা সিনেমা চালাচ্ছি সেসবের দর্শকও কম।

এদিকে গেল ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মুক্তির মিছিল থেকে সরে দাঁড়ায় মোহাম্মদ ইকবাল পরিচালিত ডেডবডি সিনেমা। গত শুক্রবার মুক্তি দেওয়া হয় ছবিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন