English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

স্টেডিয়ামে ঢুকতে না পেরে জেবার কান্না!

- Advertisements -

টিকেট হাতে তিন ঘণ্টা অপেক্ষা করেছিলেন, এ গেট ও গেট দৌঁড়েছেন কিন্তু স্টেডিয়ামে ঢুকতে পারেননি জেবা। বাংলাদেশ বনাম ভারতের ম্যাচ দেখতে গিয়েছিলেন জান্নাত জেবা নামের এই অভিনয়শিল্পী।

কিন্তু শেষ পর্যন্ত ঢুকতে না পেরে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের গেটেই চোখের জল ঝড়িয়েছেন।

Advertisements

শুক্রবার দুপুরে বিষয়টি নিয়ে আলাপকালে জেবা বলেন, ‘আমি দেখেছি টিকেট ছাড়া অনেকেই ঢুকে গেছে।

এরপর হঠাৎ করেই গেট বন্ধ করে দেওয়া হয়। আমার টিকেট থাকা সত্ত্বেও কোনোভাবেই আমাকে ঢুকতে দেওয়া হয়নি। অনেক অনুরোধ করেছি, কিন্তু তারা আমার কথা শোনেইনি। এক গেট থেকে আরেক গেটে পাঠিয়েছে। আমি হয়রানির শিকার হয়েছি। ’

অবশেষে তিন ঘণ্টা পর জেবার কান্নার কারণেই শেষ মুহূর্তে এক ব্যক্তি তাঁদের স্টেডিয়ামে ঢুকতে দেন বলে জানান জেবা। তিনি বলেন, ‘আমি বাংলাদেশের ক্রিকেটকে ভালোবাসি। ক্রিকেট আমার আবেগ। টিকেট কেটেও যখন ভেতরে ঢুকতে পারছিলাম না, তখন অটোমেটিক আমার কান্না চলে আসছে। শেষ মুহূর্তে খেলা দেখার সুযোগ পেয়েছি কিন্তু পুরো ঘটনা সুখকর ছিল না। ’

Advertisements

জেবা জানানা, তার ইউনিভার্সিটিতে ক্লাস থাকায় স্টেডিয়ামে যেতে দেরি হয়েছিল। গিয়ে তিনি গেট বন্ধ দেখেন। তার দাবি গেট খুলে টিকেট ছাড়াও অনেক মানুষকে ঢোকানো হয়েছে কিন্তু তাদের ঢুকতে দেওয়া হয়নি।

জেবা জান্নাতকে প্রথম দেখা যায় জয়নাল হাজারীর লাইভ শো অনুষ্ঠানে। যেখানে জেবার উপস্থাপনা করার কতাহো ছিল। জয়নাল হাজারী মারা যাওয়ায় তাঁকে আর সেখানে দেখা যায়নি।

পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন জেবা। আফরান নিশোর সঙ্গে ‘ক্রস কানেকশন’নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এছাড়াও ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ ১৫ টির বেশি নাটকে অভিনয় করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন