English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

স্বল্প পোশাক: বিমানে উঠতে দেওয়া হলো না সাবেক মিস ইউনিভার্সকে

- Advertisements -

এত স্বল্প পোশাকে বিমানে উঠতে দেওয়া যাবে না। পরে আসতে হবে ব্লাউজ বা ওই ধরনের কোনো পোশাক। আমেরিকাতে এমন যুক্তি দেখিয়ে বিমানে উঠতে দেওয়া হলো না ২০১২ সালের মিস ইউনিভার্স অলিভিয়া কুলপোকে।

Advertisements

মার্কিন সেলেব্রিটি অলিভিয়া তার বোন ও বয়ফ্রেন্ডের সঙ্গে মেক্সিকো যাচ্ছিলেন। সেই সময়ই আমেরিকান এয়ারলাইন্সের তরফে তাকে বিমানে উঠতে বাধা দেওয়া হয়। জানানো হয়, এভাবে অন্তর্বাস পরে বিমানে ওঠা যাবে না। পরে আসতে হবে ব্লাউজ জাতীয় কোনো পোশাক।

জনপ্রিয় ওই মডেলের পরনে ছিল কালো ক্রপ টপ, সাইক্লিং শর্ট ও তার সঙ্গে মানানসই লং সোয়েটার। তাকে আটকে দেন এক গেট এজেন্ট। তার বোন অরোরা কুলপো নিজের ইনস্টাগ্রামে ঘটনাটির ভিডিও শেয়ার করেছেন। তার প্রশ্ন, ‘‘অলিভিয়া আর আমি কাবো সান লুকাস রিসর্টে যাচ্ছিলাম। ওর পোশাকটা একবার দেখুন। ওকে সুন্দর দেখাচ্ছে না? ঠিকঠাক দেখাচ্ছে না?’’

Advertisements

পরে অবশ্য দেখা যায়, বয়ফ্রেন্ডের হুডি দিয়ে শরীর ঢেকে রেখেছেন তিনি। এরপর আর তাকে আটকাননি বন্দর কর্মীরা। পরে অলিভিয়া অভিযোগ করেন, তার চেয়েও স্বল্পবসনারা ওই বিমানে উঠেছিলেন। কিন্তু তাদের বাধা দেওয়া হয়নি। কেবল তার ক্ষেত্রেই এতটা নিয়মের বিধি আরোপ করা হলো।

অলিভিয়ার ভিডিওটা শেয়ার হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন