English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

স্বামীকে বাহুবলীর সঙ্গে তুলনা করলেন মাহি

- Advertisements -

দক্ষিণ ভারতীয় জনপ্রিয় চলচ্চিত্র ‘বাহুবলী’। এস এস রাজামৌলির পরিচালনায় ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেন সুপারস্টার প্রভাস। ছবির দুটি পর্বেই দেখা যায় রাজ্য ও রাজপরিবারের যেকোনো বিপদে হাজির হন বাহুবলী। তার শক্তি ও কৌশল দিয়ে রক্ষা করেন সবাইকে।

এবার ঢাকাই ছবির অভিনেত্রী মাহিয়া সরকার মাহি তাঁর স্বামীকে বাহুবলীর সঙ্গে তুলনা করেছেন। বুধবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীকে উদ্দেশ করে তিনি লেখেন, ‌’তুমিই আমার বাহুবলী। তুমি থাকতে কেউ কোনো দিন আমাকে অসম্মান করতে পারবে না। বটবৃক্ষের মতো এভাবেই মাথার ওপরে থেকো। ‘এ সময় মাহি বাহুবলী চলচ্চিত্র থেকে প্রভাসের একটি স্থিরচিত্রও যুক্ত করেছেন পোস্টে।

রাকিবের সঙ্গে বিয়ের পরই ওমরাহ করতে যান মাহি। সেখানে থাকাকালীন সাবেক একজন প্রতিমন্ত্রীর সঙ্গে আপত্তিকর একটি অডিও ক্লিপ প্রকাশ পায়। তখন থেকেই খানিকটা আড়ালে চলে যান ‘অগ্নি’ অভিনেত্রী।

মাঝখানে এফডিসিতে ‘বুবুজান’ ছবির শুটিং করলেও পরে আর কোনো নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথা জানাননি। এদিকে চলচ্চিত্রসংশ্লিষ্টদের অনেকেই ধারণা করছেন, মা হতে যাচ্ছেন মাহি। কারণ তাদের অনেকেই ছবির প্রস্তাব নিয়ে গেলে মাহি নাকি সবিনয়ে তা ফিরিয়ে দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন