English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

স্বামী আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা রাখি

- Advertisements -

নাসিম রুমি: স্বামী আদিল খানের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ দিয়ে শুরু। তার পর একের পর এক নাটক। কখনও বিয়ে না টেকার আশঙ্কায় কান্নায় ভেঙে পড়েছেন ক্যামেরার সামনে। কখনও আবার সেই ক্যামেরার সামনে এসেই হাসিমুখে বলেছেন, আদিল ও তাঁর মধ্যে আর কোনও তিক্ততা নেই। অবশেষে এত দিনের টানাপড়েনের অবসান।

স্বামী আদিল দুরানির সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করলেন টেলি তারকা রাখি সবন্ত।

স্বামী আদিল আলি দুরানির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এনেছিলেন আগেই। এ বার রাখির দাবি, সেই মহিলার সঙ্গেই এখন থাকছেন আদিল। তাই তাঁর সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি, জানান রাখি। ‘‘আদিল আমাকে ছেড়ে চলে গিয়েছে, আমারই কপালটা খারাপ!’’ সংবাদমাধ্যমের কাছে আক্ষেপ প্রকাশ ‘বিগ বস’ খ্যাত টেলি তারকার। তিনি বলেন, ‘‘আদিল আমাকে বলেছিল সংবাদমাধ্যমের সামনে ক্ষমা চাইতে, বলেছিল যে, আমি যদি ক্ষমা চাই তা হলে ও ফিরে আসবে। ও বলেছিল ও সবাইকে ছেড়ে দিয়ে আমার কাছে আসবে, কিন্তু ও আসেনি।’’ রাখির গলায় হতাশার সুর। ‘‘আদিল এখন ওই মহিলার সঙ্গেই থাকছে, ওই মহিলার লজ্জা হওয়া উচিত।’’ মন্তব্য টেলি অভিনেত্রীর।

দিন কয়েক আগেই নিজের বিয়ের ভবিষ্যৎ নিয়ে আশঙ্কা প্রকাশ করে আলোকচিত্রীদের সামনে ভেঙে পড়েছিলেন রাখি। ‘‘বিয়ে কোনও ছেলেখেলা নয়, যে কোনও মূল্যে আমি আমার বিয়ে বাঁচাতে চাই’’, ক্যামেরার সামনে কাঁদতে কাঁদতে বলেছিলেন রাখি। তার পরেই স্বামী আদিল দুরানির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলেন রাখি। ‘‘আমি বিগ বস মরাঠিতে ছিলাম, সেই সুযোগ নিয়েছেন ওই মহিলা,’’ অভিযোগ করেন রাখি। অন্য দিকে, আদিল প্রথমে রাখিকে স্ত্রী হিসাবে স্বীকার না করতে চাইলেও সলমন খানের ফোন পেয়ে বিয়েকে মান্যতা দেন তিনি। তার পরে অবশ্য রাখির অভিযোগের মুখে নীরবই থেকেছেন তিনি।

সমাজমাধ্যমে একের পর এক বার্তা দিলেও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি আদিল। দিন কয়েক আগেই রাখি আলোকচিত্রীদের জানান, তাঁর ও আদিলের মধ্যে সব সমস্যার সমাধান হয়ে গিয়েছে। সেই বক্তব্যের দিন কয়েক পরেই ফের ১৮০ ডিগ্রি ঘুরে আদিলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করলেন টেলি তারকা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন