English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

১২ বছর সংসারের পর বিচ্ছেদ হানি সিংয়ের

- Advertisements -

নাসিম রুমি: শালিনী তলওয়ারের সঙ্গে ১২ বছরের সংসারের ইতি টেনেছেন ভারতীয় গায়ক হানি সিং। ভারতীয় সংবাদমাধ্যম প্রতিবেদনে এমন খবর প্রকাশ করা হয়েছে।

Advertisements

প্রতিবেদনে বলা হয়েছে, এক বছরেরও বেশি সময় মামলা চলার পর মঙ্গলবার (৮ নভেম্বর) দিল্লির পারিবারিক আদালত এ বিষয়ে রায় জানিয়ে বিবাহবিচ্ছেদ মঞ্জুর করেছেন। ফ্যামিলি কোর্টের প্রধান বিচারক পরমজিৎ সিং আড়াই বছর ধরে চলা এই মামলার নিষ্পত্তি করে তাদের ডিভোর্সের আবেদনে অনুমোদন দিলেন।

এর আগে গায়কের বিরুদ্ধে পারিবারিক সহিংসতার মামলা করেছিলেন তার স্ত্রী। পরে গত বছর এক কোটির মীমাংসা এবং ভরণপোষণে পৌঁছে মামলা প্রত্যাহার করে নিয়েছিলেন।

প্রায় আড়াই বছরের বেশি সময়ে ধরে চলা এ মামলার বিষয়ে দায়ের করা দ্বিতীয় প্রস্তাবের অনুমতি দেন প্রধান বিচারক পরমজিৎ সিং।

Advertisements

২০১১ সালের জানুয়ারিতে বিয়ে করেছিলেন হানি সিং ও শালিনী তলওয়ার। তারা ২০২২ সালের সেপ্টেম্বরে পারস্পরিক বিবাহবিচ্ছেদের জন্য একটি আবেদন করেছিল। আদালত তাদের ৬ মাসের মেয়াদ মঞ্জুর করে আবেদনটি গ্রহণ করেন।

আইন অনুসারে, বিবাহবিচ্ছেদের আবেদন দায়ের করার পর থেকে ছয় থেকে ১৮ মাস সময় পিছিয়ে দেওয়া হয়। যার উদ্দেশ্য হলো বিবাহবিচ্ছেদ পদক্ষেপের বিষয়ে আরও একটু চিন্তা করার জন্য সময় এবং সুযোগ দেওয়া। সম্প্রতি এই সময় দেওয়ার মেয়াদ শেষে দ্বিতীয় প্রস্তাব গ্রহণ করে আদালত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন