English

31 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

অনেকেই বলেছিল আমি ফুরিয়ে গেছি: সামান্থা

- Advertisements -

নাসিম রুমি: সম্প্রতি এক সাক্ষাত্কারে সামান্থা জানিয়েছেন, মায়োসাইটিস থেকে পুনরুদ্ধারের জন্য কাজ থেকে বিরতি নেওয়া ছিল তার জীবনের ‘কঠিন সিদ্ধান্ত’। পরে অবশ্য অভিনেত্রী জানিয়েছেন, এটা তার সেরা সিদ্ধান্ত ছিল।

Advertisements

২০২২ সাল থেকে ‘মায়োসাইটিস’ নামক বিরল রোগের সঙ্গে লড়াই করছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভু। বর্তমানে তার শারিরীক অবস্থা কিছুটা ভালো হলেও অটো ইমিউন রোগ ধরা পড়ার পর বেশ অনেক দিনই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। যার ফলে ফিল্ম ক্যারিয়ারে বিরতি নেওয়ার পাশাপাশি মোটা অংকের টাকাও গুনতে হয়েছে এই অভিনেত্রীকে।

জীবনের বাধা-বিপত্তি পেরিয়ে কাজে মন দিয়েছেন সামান্থা। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘খুশি’ ছবিতেও প্রশংসিত হয়েছে তার কাজ।

Advertisements

চিকিত্সার জন্য গত বছরের মাঝামাঝি অভিনয় থেকে বিরতি নেওয়ার ঘোষণা করেছিলেন সামান্থা। তবে ধীরে ধীরে অভিনয়ে ফিরছেন তিনি। আপাতত ‘সিটাডেল’ মুক্তির অপেক্ষায় অভিনেত্রী এবং তার অনুরাগীরা।

সামান্থা বলেন,‘সেটি ছিল আমার জীবনের সেরা সিদ্ধান্ত। অনেকেই সেসময় বলেছিল, যে আমি ফুরিয়ে গেছি। আর ঘুরে দাঁড়াতে পারবো না। বেঁচে থাকলেও অভিনয় আর করতে পারবো না। কিন্তু আমার তীব্র আত্মবিশ্বাসই আমাকে ফিরিয়েছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন