English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

অরিজিতের অটোগ্রাফ পেতে শরীরের টপ ছুঁড়ে মারলেন নারী ভক্ত!

- Advertisements -

নাসিম রুমি: মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বর্তমানে আরব সাগরের বুকে দাপিয়ে বেড়াচ্ছেন বাংলার ছেলে অরিজিৎ সিং। শিরোনামে থাকেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। দেশ জুড়ে আয়োজন হয় অরিজিতের নানা কনসার্ট। ফ্যানেদের মধ্যেও চরম উত্তেজনা দেখা যায়।

Advertisements

সম্প্রতি ভাইরাল হয়েছে গায়কের একটি ভিডিও। অরিজিতের ফ্যান ক্লাবের দেওয়া তথ্য অনুযায়ী, নেপালে ছিল শিল্পীর সেই কনসার্ট। সেখানে তার সুরের মূর্ছনায় মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেন হাজার হাজার শ্রোতা। এদিকে এদিনের শোতে এক ফ্যানের কাণ্ড দেখে অবাক হন অরিজিৎ।

Advertisements

গান গাওয়ার মাঝে ফ্যানদের সঙ্গে কথাবলেন অরিজিৎ। এমনকী কনসার্ট চলাকালীন ভালো করে ‘কানেক্ট’ করেন। অনুরাগীদের মনোরঞ্জনে যাতে ত্রুটি না থাকে, সে চেষ্টাই করেন তিনি। সেরকমই নেপালের এই কনসার্টে গানের মাঝেই অনুগামীদের অটোগ্রাফ দিচ্ছিলেন তিনি। এরই মাঝে অটোগ্রাফ নেওয়ার জন্যে, মঞ্চে উড়ে এসে পড়ে এক টুকরো কাপড়। আসলে কাপড়টি ছিল এক মহিলার ট্যাঙ্ক টপ। স্টেজ থেকে হাতে করে তা মেলে ধরেন অরিজিৎ। তার চোখেমুখে লজ্জা স্পষ্ট। তবে স্পোর্টিংভাবে বিষয়টি নিয়ে, তার মধ্যেই অটোগ্রাফ দিয়ে দিলেন শিল্পী।

প্রসঙ্গত, ‘ফেম গুরুকুল’ থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ- ছয়েক পরে অরিজিৎ-এর ভাগ্য বদলাতে শুরু করে। সঙ্গীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, প্রীতমের সঙ্গে মিউজিক প্রোগ্রামার হিসেবে কাজ করার সময়ই ‘ফেম গুরুকুল’-এর এক প্রতিযোগী রূপরেখা বন্দ্যোপাধ্যায়কে বিয়ে করেন তিনি। এমনকী ২০২১ সালে সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে তিনি জানান, এই তথ্য একেবারেই ভুল। অরিজিৎ-এর সঙ্গে তার কোনও সম্পর্ক নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন