English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

বাগদানের পরে প্রথম দেশের বাইরে বিদ্যা সিনহা মিম

- Advertisements -

অভিনেত্রী মডেল বিদ্যা সিনহা মিম নিজের জন্মদিনে বাগদানের খবর জানিয়েছেন। ঢাকার একটি ৫ তারকা হোটেলে তাদের বাগদান হয়েছে। এখনো বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়নি। কবে হবে তা স্পষ্ট করেননি অভিনেত্রী। পাত্র সনি ব্যাংক কর্মকর্তা। পাত্রের সঙ্গে পরিচয় কিভাবে, বলেছিলন মিম। ‘আমার এক বান্ধবীর মাধ্যমে সনির সঙ্গে প্রথম পরিচয় হয়েছিল। তারপর বন্ধুত্ব, সেখান থেকে প্রেমের জন্ম। অবশেষে বাবা-মায়ের সিদ্ধান্তে সবকিছু হয়েছে। জন্মদিনের সুন্দর দিনটা বেছে নিয়েছি বাগদানের ঘোষণা দেওয়ার জন্য।’

Advertisements

সবাই যখন মিমের বিয়ের খবর জানার জন্য অপেক্ষা করছে। সেসময় মিম দিলেন অন্য খবর। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে যাচ্ছেন তিনি। আরেকটু পরিস্কার করে বললে বলতে হয়, গতকাল রওনা দিয়েছেন মিম। হঠাত করে দেশ ছাড়লেন কেন? জানা গেল সে খবরও, বিদ্যা সিনহা মিম ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই যুক্তরাষ্ট্রে গেছেন। আগামীকাল শনিবার নিউইয়র্কে বসবে এই আসর।

ঢালিউডের চলচ্চিত্রের মানোন্নয়ন নিয়ে যখন প্রশ্ন উঠছে, তখন আয়োজকদের চলচ্চিত্র নিয়ে কোনো আগ্রহ না থাকলেও যুক্তরাষ্ট্রে বসে ঠিকই আয়োজন করছে এই অনুষ্ঠান। যদিও এটি একদমই বাণিজ্যিক একটি অনুষ্ঠান। ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কাদের, কিসের ভিত্তিতে অ্যাওয়ার্ড দেওয়া হয় সে বিষয়ে কখনোই পরিস্কার ভাবে বলে না আয়োজকরা। শুধু অনুষ্ঠান করে যাওয়াই কাজ তাদের।

এই অনুষ্ঠানে অংশ নিতে শাকিব খান যুক্তরাষ্ট্রে রয়েছেন। রয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। আরেক নায়িকা বুবলীও রওনা হয়েছেন গতকাল।

Advertisements

তবে এক যুগের বেশি সময়ের ক্যারিয়ারে অনেকের সঙ্গেই মিমের প্রেমের সম্পর্কের গুঞ্জন ছড়িয়েছে। তবে কোনোটাই সত্যি হয়ে সামনে আসেনি। অবশেষে মিম নিজেই তার জীবনের বিশেষ মানুষটিকে সামনে নিয়ে এসেছেন। বিয়ে করতে যাচ্ছেন। আর এর মাঝেই যুক্তরাষ্ট্র থেকে ঘুরে আসছেন।

এদিকে গত ১৭ নভেম্বর দেশের সেরা করদাতাদের নাম ঘোষণা করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। এর মধ্যে এবার অভিনেতা/অভিনেত্রী ক্যাটাগরিতে সেরা করদাতা হয়েছেন সুবর্ণা মুস্তাফা, বিদ্যা সিনহা মিম ও বাবুল আহমেদ। গেলো ২৪ নভেম্বর ২০২০-২১ করবর্ষে রাজধানীর অফিসার্স ক্লাবে মিমের হাতে সেরা করদাতা সম্মাননা ও ট্যাক্স কার্ড তুলে দেয় জাতীয় রাজস্ব বোর্ড। এ পুরস্কার পেয়ে ভীষণ আনন্দিত নায়িকা। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সম্মাননা গ্রহণের কয়েকটি ছবি পোস্ট করেন মিম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন