English

29 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

টাকার বিছানায় শুয়ে আছেন রাজনীতিবিদ, ছবি ভাইরাল

- Advertisements -

ভারতের আসাম রাজ্যের দুর্নীতিতে অভিযুক্ত রাজনীতিবিদ বেঞ্জামিন বসুমাতারি ৫০০ রুপির নোটের স্তূপের ওপর ঘুমাচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে এমন একটি ছবি ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্র জানিয়েছে, বোডোল্যান্ডের এই নেতা প্রধানমন্ত্রীর আবাসন প্রকল্প এবং গ্রামীণ চাকরি প্রকল্পের সঙ্গে যুক্ত বড় আকারের একটি দুর্নীতির মামলায় অভিযুক্ত।

ওদালগুড়ি উন্নয়ন অঞ্চলে বসুমাতারির ভিসিডিসির অধীনে পিএমএওয়াই এবং এমএনআরইজিএ প্রকল্পের অধীন দরিদ্র সুবিধাভোগীদের কাছ থেকে তিনি ঘুস নিয়েছেন বলে অভিযোগ রয়েছে।

Advertisements

ছবিটি সামাজিক প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়ার পর সৃষ্টি হয়েছে ব্যাপক প্রতিক্রিয়া।

বসুমাতারি বোডোল্যান্ড-ভিত্তিক ইউনাইটেড পিপলস পার্টি লিবারেলের (ইউপিপিএল) সদস্য কিনা তা নিয়েও প্রশ্ন উঠেছে। বিরোধীরা দাবি করেছেন যে, তিনি ইউপিপিএলে আছেন।

যদিও ইউপিপিএলের দাবি, কয়েক মাস আগেই তাকে বহিষ্কার করে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, দুর্নীতিবিরোধী অবস্থানের জন্য ইউপিপিএলের পরিচিতি রয়েছে।

ইউপিপিএল প্রধান এবং বোডোল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের (বিটিসি) প্রধান নির্বাহী সদস্য প্রমোদ বোরো আজ সকালে বিষয়টি স্পষ্ট করেছেন। তিনি বলেছেন, বেঞ্জামিন বসুমাতারি আর দলের সঙ্গে যুক্ত নন।

Advertisements

প্রমোদ বোরো এক বিবৃতিতে বলেছেন, বেঞ্জামিন বসুমাতারির একটি ছবি সামাজিক মাধ্যমগুলোয় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ছে।

আমরা স্পষ্ট করতে চাই যে, বেঞ্জামিন বসুমাতারি আর ইউপিপিএলের সঙ্গে যুক্ত নন। তাকে ২০২৪ সালের ১০ জানুয়ারি তারিখে দল থেকে বহিষ্কার করা হয়েছে এবং তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়েছিল।

তিনি আরও বলেন, বিটিসি সরকার তাকে ২০২৪ সালের ১০ ফেব্রুয়ারি ভিসিডিসি চেয়ারম্যানের পদ থেকে বরখাস্ত ও অপসারণ করেছে।

আমি সকল গণমাধ্যম এবং সামাজিক প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের অনুরোধ করছি যে, বেঞ্জামিন বসুমাতারিকে ইউপিপিএলের সঙ্গে যুক্ত করা থেকে বিরত থাকুন। তার ক্রিয়াকলাপের দায়িত্ব সম্পূর্ণরূপে তার নিজের। দল তার ব্যক্তিগত কোনো কাজের জন্য দায়ী নয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন