English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

বিমানের মেঝেতে দুই বোনের মারামারি! (ভিডিও)

- Advertisements -
Advertisements
Advertisements

দুই নারীর মারপিটের জেরে বিমান দেরিতে ছাড়ার এক বিরল ঘটনা ঘটেছে। বোর্ডিংয়ের সময় বিমানের জেট ব্রিজের মেঝেতে দুই নারীর মারামারির ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।
গত রোববার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লা গুয়ার্ডিয়া বিমানবন্দরে এ ঘটনাটি ঘটে বলে জানিয়েছে দেশটির সংবাদমাধ্যম ফক্স নিউজ। ধারণা করা হচ্ছে, মারামারি করা দুজন সম্পর্কে দুই বোন।
প্রতিবেদনে বলা হয়, নিউইয়র্ক থেকে বিমানটি যাচ্ছিল আটলান্টা। বিমানে ওঠার পর দুই বোনের কোনো বিষয় নিয়ে মতবিরোধ শুরু হয়, যা থেকে তারা হাতাহাতি এবং শেষে একে অপরকে মেঝেতে ফেলে কিল-ঘুষির পর্যায়ে পৌঁছে যান।
ভিডিওতে দেখা যায়, বিমানে উপস্থিত অন্য কেউ প্রথমে তাদের মারামারি থামানো বা মধ্যস্থতার চেষ্টা করছেন না। দূর থেকে দর্শকের ভূমিকাই পালন করছেন তারা। শেষে একজন নারী ও তার পেছনে পেছনে এক ব্যক্তিকে ওই দুই বোনের দিকে এগিয়ে যেতে দেখা যায়। ফলাফল কী ঘটে, তা জানার আগেই ভিডিওটি শেষ হয়ে যায়।
জানা গেছে, এই মারামারির খবর পৌঁছায় নিরাপত্তা কর্মীদের কাছে। তারা এসে দুজনকে বিমান থেকে নামিয়ে নিয়ে যান। দুই বোনকে আর ওই বিমানে সফর করার অনুমতি দেওয়া হয়নি। পরে তাদের ছাড়াই বিমান গন্তব্যে উড়ে যায়।
বিমান সংস্থা ডেলটা এয়ারলাইনসের পক্ষ থেকে জানানো হয়, আসলে ওই দুই নারীকে নামিয়ে নিয়ে যাওয়ার পর তাদের লাগেজগুলো খুঁজে বের করতে সময় লাগে। তার কারণেই বিমান ছাড়তে দেরি হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন