English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

শরীরের অতিরিক্ত মেদ বাঁচিয়ে দিল জীবন! (ভিডিও)

- Advertisements -
Advertisements
Advertisements

বিশ্বের একটা বড় অংশের মানুষ অতিরিক্ত মেদ নিয়ে চিন্তিত। এই মেদেরও যে ভাল দিক আছে, তা মনে হয় চীনের এই যুবকের চেয়ে ভাল কেউ বলতে পারবেন না।
চীনের এই ব্যক্তি তার স্থূলতার কারণেই প্রায় মৃত্যুর মুখ থেকে ফিরে এলেন। তেমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।এটি চীনের হেনান প্রদেশের লুয়ং শহরের ঘটনা। ২৮ বছরের লিউ নামে এক ব্যক্তি বাড়ির কূপের মধ্যে পড়ে যান। তিনি একেবারে নীচে পড়ে যাননি, বরং কূপের মুখে আটকে গিয়েছিলেন। আসলে কূপের মুখটি খুব ছোট, লিউ-এর বিশাল শরীর তাতে কোমর পর্যন্ত ঢুকে গেলেও পেটের কাছে আটকে যায়।
এটি লিউ-দের পরিবারের ব্যবহারের জন্য তৈরি কূপ। এমন বিপদের কথা ভেবেই তার মুখে একটি কাঠের পাটাতন ঢাকা দেওয়া থাকত। কিন্তু সম্প্রতি সেটি নষ্ট হয়ে যাওয়ার ফলে ভুলবশত কূপে পড়ে আটকে যান লিউ। খবর যায় ফায়ার সার্ভিসের কাছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে সেখান থেকে উদ্ধার করেন।
ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন লিউ-এর ওজন প্রায় ৫০০ পাউন্ড (প্রায় ২২৬ কেজি)। লিউ-এর কূপের মুখে আটকে থাকা ও তাকে উদ্ধারের জন্য জড়ো হওয়া দমকল কর্মীদের কাজ উপস্থিত কেউ ক্যামেরাবন্দি করেন কেউ। পরে যা সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। আর এমন একটি ভিডিও স্বাভাবিক ভাবেই ভাইরাল হতে সময় নেয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন