English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

অনুতপ্ত হয়ে চুরি করা সামগ্রী ফিরিয়ে দিলেন চোর

- Advertisements -

মন্দির থেকে রুপা ও পিতলের একাধিক মূল্যবান জিনিস চুরি যায়। ঘটনা তদন্তে মাঠে নামে পুলিশ। কিন্তু পুলিশের হাতে ধরা পড়ার আগেই নিজের কাজে অনুতপ্ত হয়ে ক্ষমাপ্রার্থনা করে লেখা চিঠিসহ চুরি করা সামগ্রী ফিরিয়ে দিলেন চোর। শুনতে আশ্চর্য লাগলেও ভারতের মধ্যপ্রদেশের বালাঘাট জেলায় ঠিক এমনই অদ্ভুত কাণ্ড ঘটেছে।

Advertisements

বালাঘাটের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় দাবর জানান, ২৪ অক্টোবর জেলার শান্তিনাথ দিগম্বর জৈন মন্দির থেকে ১০টি রুপা ও পিতলের সামগ্রী চুরি যাওয়ার ঘটনা ঘটে। অভিযোগ পাওয়ার পরপরই চোরকে খুঁজে বের করতে অভিযান শুরু করে পুলিশ।

শুক্রবার (২৯ অক্টোবর) বালাঘাটের লামতা এলাকায় পঞ্চায়েত কার্যালয়ের সামনে একটি ব্যাগ পড়ে থাকতে দেখে পুলিশকে জানায় একটি জৈন পরিবার। পুলিশ এসে ব্যাগটি খুলতেই মন্দির থেকে চুরি যাওয়া সামগ্রী পায়। সেই সঙ্গে চোরের একটি লেখা চিঠিও পাওয়া যায় ওই ব্যাগে।

Advertisements

চিঠিতে চুরির জন্য দুঃখপ্রকাশ করে চোর লেখে- আমার এমন কাজের জন্য ক্ষমা চাইছি। আমি ভুল করেছি, আমাকে ক্ষমা করে দিন। চুরির পর অনেক আত্ম-অনুশোচনায় ভুগেছি।

চোরের এমন কাণ্ডে অবাক হয়েছেন এলাকাবাসী। এদিকে পুলিশ বলছে, ক্ষমা চাইলেও ওই চোরকে আটক করা হবে। তাকে খুঁজে বের করতে এখনো অভিযান চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন