English

32 C
Dhaka
শুক্রবার, মে ১০, ২০২৪
- Advertisement -

ঘুষ নিয়ে ধরা, প্রমাণ লোপাটে টাকা গিলে ফেলার চেষ্টা পুলিশ কর্মকর্তার

- Advertisements -

ঘটনাটি ভারতের হরিয়ানার ফরিদাবাদের। সেখানে ঘুষ নিতে গিয়ে ভিজিল্যান্স অধিদপ্তরের কর্মকর্তাদের হাতে হাতেনাতে ধরা পড়ল এক পুলিশ অফিসার। শুধু তাই নয়, আলামত নষ্ট করতে ঘুষের টাকা গিলে ফেলার চেষ্টারও অভিযোগ উঠেছে ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে।

Advertisements

এ ঘটনার একটি ভিডিও সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়েছে। শুভনাথ নামে এক ব্যক্তির চুরির তদন্ত করছিলেন অভিযুক্ত পুলিশ অফিসার মহেন্দ্র উলা। অভিযোগ, চুরির ঘটনা মেটাতে নগদ ঘুষ নিচ্ছিলেন তিনি। শুভনাথের কাছে মোট ১০ হাজার রুপি দাবি করা হয়েছিল, যার মধ্যে সে অভিযুক্ত মহেন্দ্রকে ছয় হাজার রুপি দেয়। বাকি টাকা নিতে মঙ্গলবার শুভনাথের সঙ্গে দেখা করতে আসেন মহেন্দ্র।

Advertisements

কিন্তু অন্যদিকে মহেন্দ্রর নামে দীর্ঘদিন ধরে দেদার কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগ ছিল। আর তাই তাকে হাতেনাতে ধরার ফাঁদ বাধে ভিজিল্যান্স কর্মকর্তারা। প্রকাশ্যে আসা ভিডিওতে দেখা যায়, শুভনাথের কাছ থেকে অভিযুক্ত মহেন্দ্র ঘুষের টাকা নেওয়ার সময় সেখানে পৌঁছান ভিজিল্যান্সের কর্মকর্তারা। হাতেনাতে ধরা পড়েন মহেন্দ্র। বিপদে পড়েছেন বুঝতে পেরে ওই টাকা সেখানে গিলে ফেলার চেষ্টা করেন তিনি।

তবে মহেন্দ্র তাকা গিলে ফেলার আগেই ভিজিল্যান্স কর্মকর্তারা তার মুখ থেকে টাকা বের করে নেন। এক অফিসার মহেন্দ্রর মুখে আঙুল ঢুকিয়ে টাকাটা বের করেন। নিজেকে বাঁচাতে ভিজিল্যান্স কর্মকর্তাদের সঙ্গে ধস্তাধস্তিতেও জড়িয়ে পড়েন তিনি। তবে শেষ রক্ষা হয়নি, মহেন্দ্রকে গ্রেফতার করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন