English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

ঘেউঘেউ করায় প্রতিবেশীর কুকুরকে বাগানে জীবন্ত পুঁতে দিলেন নারী

- Advertisements -
এক নারী তার প্রতিবেশীর কুকুরকে অতিরিক্ত ঘেউঘেউ করার কারণে বাগানে জীবন্ত পুঁতে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে ব্রাজিলের প্লানুরার পৌরসভায়। ৮২ বছর বয়সী ওই নারী কুকুর নিনাকে পুঁতে ফেলার কথা স্বীকার করেছেন। ব্রিটিশ গণমাধ্যম এক্সপ্রেস একটি প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদন অনুসারে, কুকুরটির মালিক পুলিশকে বলেছে, যখন তিনি ওই নারীর মুখোমুখি হয়েছিলেন তখন ওই নারী তাকে বলেছিলেন যে তিনি বাগানে একটি গর্ত খুঁড়ে কুকুরটিকে পুঁতে ফেলেছেন। কারণ কুকুরটির ঘেউঘেউ তাকে রাতে জাগিয়ে রেখেছিল। তবে কুকুরটিকে পরে জীবিত পাওয়া গেছে বলে গণমাধ্যমটি জানিয়েছে।

ব্রাজিলের কিছু গণমাধ্যমের পোস্ট করা ভিডিওতে কুকুরটিকে মাটির গর্ত থেকে বেরিয়ে আসতে দেখা গেছে।

কুকুরটির ৩৩ বছর বয়সী মালিক বলেছেন, ওই নারী তার কুকুরকে কী করেছে সে সম্পর্কে বলার পর তিনি বাগানে ছুটে যান। সেখানে একটি জায়গার মাটি দেখে মনে হয়েছিল জায়গাটি সদ্যঃখোঁড়া হয়েছে। তিনি অবিলম্বে একটি কোদাল দিয়ে জায়গাটি খুঁড়তে শুরু করেন এবং তার কুকুর নিনাকে জীবিত বের করে আনেন।

এক্সপ্রেস জানিয়েছে, কুকুরটিকে উদ্ধার করে পশু চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার আগে মাটির নিচে সে প্রায় দেড় ঘণ্টা সময় কাটিয়েছে।

তবে এ ঘটনায় ওই প্রতিবেশী নারীর কোনো আক্ষেপ ছিল না। তিনি কুকুরের মালিককে সতর্ক করে দিয়ে বলেছিলেন, ‘ওকে (কুকুর) আর এখানে আসতে দেবেন না।’

পুলিশ যখন ৮২ বছর বয়সী ওই নারীকে জিজ্ঞাসাবাদ করেছিল, তখন তিনি তাদের বলেছিলেন যে তিনি আবার কুকুরটিকে মাটিতে পুঁতে দেবেন। তার বিরুদ্ধে পশুর সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ আনা হয়েছে এবং হেফাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন