English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

টিকটক লাইভে স্ত্রীর গালে চড়, যে শাস্তি দিলেন আদালত

- Advertisements -

স্ত্রীকে সঙ্গে নিয়ে টিকটকে লাইভ ভিডিও করছিলেন এক ব্যক্তি। ভিডিও’র এক পর্যায়ে স্ত্রীর গালে চড় মেরে বসেন তিনি। আর এতেই কপাল পোড়ে তার। পড়েন আইনি সংকটে। অবশেষে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। নারীর প্রতি সহিংস আচরণের দায়ে এক বছরের কারাদণ্ড হয়েছে ওই ব্যক্তির। যদিও ওই নারী তার স্বামীর বিরুদ্ধে এই ধরনের অভিযোগ আনতে রাজি ছিলেন না। কিন্তু দেশের আইন অনুযায়ী কারাবাস হয় তার, যা কোনওভাবেই এড়াতে পারলেন না তিনি।

Advertisements

ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ স্পেনে। দেশটির উত্তরাঞ্চলীয় শহর সোরিয়াতে এই ঘটনা ঘটে। গত ২৮ জানুয়ারি সকালে টিকটকে লাইভে আসেন ওই দম্পতি। অংশ নেন একটি লাইভ ‘ব্যাটেলে’, যেখানে ভুক্তভোগী ওই নারীর সঙ্গে তার স্বামী ছাড়াও ছিলেন আরও দুই পুরুষ। তারা ঝামেলা-ঝঞ্ঝাটে জড়াবেন, মারামারি করবেন আর তা সরাসরি টিকটকে দেখানো হবে— এমনটাই ছিল নিয়ম। পরে দর্শকদের ভোটে একজন বিজয়ী নির্বাচিত হবেন।

Advertisements

ভিডিও’র একপর্যায়ে স্ত্রীর গালে চড় মারতে দেখা যায় অভিযুক্ত ওই ব্যক্তিকে। চড় খেয়ে কেঁদে ফেলেন ওই নারী। পরে এ ভিডিও ভাইরাল হয়। শুরু হয়ে যায় ঘটনার আলোচনা-সমালোচনা। যদিও ওই নারী এ জাতীয় কোনও অভিযোগ আনতে রাজি ছিলেন না। কিন্তু আইন তো আইনের পথেই হাঁটবে। ফলে দেশীয় আইনের ঝামেলা এড়াতে পারেননি ওই ব্যক্তি। পুলিশের অভিযোগের প্রেক্ষিতে স্পেনের এক আদালত অভিযুক্ত ব্যক্তিকে এক বছরের কারাদণ্ড দিয়েছেন।

ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ, তিনি প্রকাশ্যে নারীর প্রতি সহিংস আচরণ করেছেন। এ জন্য তাকে এক বছরের জন্য জেলে যেতে হবে। এছাড়া আগামী তিন বছর তিনি তার স্ত্রীর ৩০০ মিটারের মধ্যে যেতে পারবেন না। ৩০০ মিটার মানে কার্যত ১ হাজার ফুট। অর্থাৎ, স্ত্রীর কাছ থেকে বাকি সময়টা তাকে এক হাজার ফুট দূরে থাকতে হবে!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন