English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বিয়ে করতে টিভি উপস্থাপককে অপহরণ করলেন তরুণী!

- Advertisements -
Advertisements

বিয়ে করার জন্য একটি মিউজিক চ্যানেলের উপস্থাপককে অনুসরণ ও পরবর্তী সময়ে তাকে অপহরণের অভিযোগে ভারতে এক নারী ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) হায়দরাবাদ পুলিশের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়।

পুলিশ জানিয়েছে, ওই নারী উপস্থাপকের গতিবিধির ওপর নজর রাখতে তার গাড়িতে ট্র্যাকিং মেশিন স্থাপন করেছিলেন। অভিযুক্ত ৩১ বছর বয়সী নারী ডিজিটাল মার্কেটিং সংক্রান্ত একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান পরিচালনা করেন।

Advertisements

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, ওই নারী দুই বছর আগে বিয়ে ও পাত্র-পাত্রীর খোঁজ পাওয়া যায়- এমন একটি ওয়েবসাইটে ওই উপস্থাপককের ছবি দেখে পছন্দ করেন। পরবর্তী সময়ে তিনি বুঝতে পারেন, ওই ওয়েবসাইটের প্রোফাইলে কেউ একজন নিজের ছবি ব্যবহার না করে ওই উপস্থাপকের ছবি ব্যবহার করেছেন।

এক পর্যায়ে ওই উপস্থাকের ফেইসবুক অ্যাকাউন্টের খোঁজ পান ওই নারী। পরে অভিযুক্ত নারী উপস্থাপকের সঙ্গে মেসেঞ্জার অ্যাপে যোগাযোগ করেন ও জানান তার ছবি ব্যবহার করে কেউ বিয়ের সাইটে প্রতারণা করছে। বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ওই উপস্থাপক সাইবার পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করেন।

তবে এরপরও ওই নারী টিভি উপস্থাপকের সঙ্গে যোগাযোগ চালিয়ে যান। পুলিশ জানায়, বিরক্ত হয়ে ওই উপস্থাপক অভিযুক্ত নারীর নাম্বার ব্লক করে দেন। তবে ওই নারী একপ্রকার প্রতিজ্ঞা করেন তিনি উপস্থাপককে বিয়ে করবেন ও তা থেকেই তাকে অপহরণের পরিকল্পনা করেন।

পরিকল্পনা অনুযায়ী ওই নারী চারজনকে ভাড়া করেন ও ওই উপস্থাপকের গতিবিধিতে নজর রাখতে তার গাড়িতে একটি ট্র্যাকিং ডিভাইস লাগান। ১১ ফেব্রুয়ারি ভাড়া করা চার ব্যক্তি উপস্থাপককে অপহরণ করে অভিযুক্ত নারীর অফিসে নিয়ে যান।

সেখানে তাকে ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে প্রাণ রক্ষার জন্য ওই নারীর প্রস্তাবে রাজী হন উপস্থাপক। এরপর তাকে ছেড়ে দেওয়া হয়।

পরে ওই উপস্থাপক উপ্পাল পুলিশ স্টেশনে অভিযোগ করেন ও ইন্ডিয়ান পেনাল কোডের (আইপিসি) ২৬৩, ৩৪১, ৩৪২ ও এ সংক্রান্ত বিভিন্ন ধারায় মামলা দায়ের করা হয়। এরপরেই তদন্তে নেমে পুলিশ অভুযুক্ত নারী ও চারজন ভাড়াটে অপহরণকারীকে গ্রেফতার করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন