English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ভাইরাল হওয়ার নেশায় সাপের ছোবলে প্রাণটাই যাচ্ছিল যুবকের!

- Advertisements -

ভাইরাল হতে গিয়ে মাশুল গুনলো ভারতের কর্ণাটকের মাজ সাঈদ (২০) নামে এক যুবক। ক্যামেরার সামনে তিনটি গোখরা সাপ নিয়ে কেরামতি দেখাতে গিয়ে ছোবল খেয়েছেন সাঈদ। তবে দ্রুত হাসপাতালে নেওয়ায় প্রাণে বেঁচে গেছেন তিনি।

সাঈদের নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানেও সাপেদের নিয়ে একই ধরনের ভিডিও রয়েছে। বিষধর সাপ নিয়ে খেলা দেখানোর অভ্যাস রয়েছে এই যুবকের।

Advertisements

সাপ বিশেষজ্ঞরা বলছেন, যে কায়দায় যুবকটি সাপের খেলা দেখাচ্ছিলেন তা মারাত্মক। বিপদের আশঙ্কা ছিলই। আগে যে খারাপ কিছু ঘটেনি তা যুবকের সৌভাগ্য বলতেই হবে।

কর্নাটকের ওই যুবকের সাপের ছোবল খাওয়ার ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, ফণা তোলা তিনটি গোখরা সাপের সামনে হাঁটু মুড়ে বসে আছেন তিনি। সাপগুলোর সামনে হাত নেড়ে নানারকম অঙ্গভঙ্গি করছেন। আচমকাই একটি সাপ আক্রমণ করে তাকে। প্যান্টের উপর দিয়েই যুবকের হাঁটুর নিচের অংশে কামড়ে ধরে সাপটি। গোখরাটি এমন ভাবে যুবকের পা কামড়ে ধরেছিল যে হাত দিয়ে টেনেও সেটিকে ছাড়ানো যাচ্ছিল না।

Advertisements

সাপের কামড়ের পর দ্রুত হাসপাতালে ভর্তি হওয়ায় এ যাত্রায় বেঁচে গিয়েছেন মাজ সাঈদ। বর্তমানে সিরসার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

স্নেকবাইট হিলিং অ্যান্ড এডুকেশন সোসাইটির প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রিয়াঙ্কা কদম ওই যুবককের চিকিৎসার ব্যবস্থা করেন। একটি ফেসবুক পোস্টে প্রিয়াঙ্কা জানান, ওই যুবকের প্রাণ বাঁচাতে প্রায় ৪৬টি অ্যান্টি ভেনম ভায়াল প্রয়োগ করা হয়। শুরুতে অবশ্য সাপেদের উত্যক্ত করার জন্য মাজ সাঈদের শাস্তি চেয়েছিলেন প্রিয়াঙ্কা।

ভয়ঙ্কর ভিডিওটি টুইট করেন আইএফএস অফিসার সুশান্ত নন্দা লিখেন, এভাবে সাপেদের সামনে হাত-পা নাড়ানো ভয়ঙ্কর ব্যাপার। সাপ অপরপক্ষের অঙ্গভঙ্গি নজরে রাখে। এবং একটা সময় পাল্টা আক্রমণ করে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন