English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মাথা ফুটো করে ঢুকল গুলি, টেরই পেল না যুবক!

- Advertisements -

নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে সমুদ্র সৈকতে গিয়েছিলেন পার্টি করতে। নাচ-গানও চলছিল। আমোদ-ফুর্তি, হই হুল্লোড় চলছিল। নিউ ইয়ারে বন্ধুদের সঙ্গে পার্টি করতে ব্যস্ত ছিলেন মাতেও ফ্যাসিও। আর সেই রাতেই ঘটে যায় এক ভয়ঙ্কর কাণ্ড। মাথার পিছনের দিকে গুলি লাগে তার। কিন্তু তাজ্জব করে দেয়ার বিষয় হল, মাথায় যে গুলি ঢুকেছে, গেঁথে রয়েছে গুলি, তা বুঝতেই পারেননি মাতেও।

Advertisements

ব্যথা টের পেয়েছিলেন বটে। তবে তিনি যে গুলিবিদ্ধ হয়েছেন, তা ঘুণাক্ষরেও টের পাননি। ভেবেছিলেন কোনও পাথর জাতীয় কিছুতে আঘাত লেগেছে। অতঃপর মাথায় গুলিবিদ্ধ অবস্থাতেই পার্টি করতে থাকেন তিনি। শুধু সেই রাত নয়। টানা চার দিন। মাথায় গুলি গেঁথে থাকা অবস্থায়, হেলদোলহীন অবস্থায় নিউ ইয়ারের পার্টি করে গিয়েছেন। ভাবুন কাণ্ড! ঘটনাটি ঘটেছে ব্রাজিলের রিও ডি জেনেইরোতে।

কিন্তু পরিস্থিতি খারাপ হতে শুরু করে এরপর থেকে। সমুদ্রের ধারে কিছুই টের পাননি চারদিন। দেদার হই-হুল্লোড়, পার্টির পর্ব মিটিয়ে নিজেই গাড়ি চালিয়ে বাড়িতে ফেরেন। সমস্যা শুরু হয় এর পর থেকে। হাতে অদ্ভুত এক ধরনের খিঁচুনি অনুভব করতে থাকেন। এটার জন্য একেবারেই অপ্রস্তুত ছিলেন তিনি। যেই একটু ঘুমোচ্ছেন, অমনি তীব্র খিঁচুনি অনুভূতি। ঘুম যায় ভেস্তে। বার বার এমন ঘটতে থাকায় শেষে মাতেও ঠিক করেন ডাক্তারের পরামর্শ নেবেন। এরপর ডাক্তারের কাছে যেতেই বেরিয়ে আসে এই আজব ঘটনা।

Advertisements

ডাক্তার তখন ওই যুবকের মাথার সিটি স্ক্যান করান এবং দেখা যায় মাথার পিছনের দিকে একটি গুলি গেঁথে রয়েছে। বিপজ্জনকভাবে গেঁথে ছিল গুলিটি। অল্পের জন্য বড়সড় বিপদ এড়িয়েছেন তিনি। একটু এদিক ওদিক হলেই প্যারালিসিস কিংবা আরও মারাত্মক কোনও অঘটনের আশঙ্কা ছিল। শেষে প্রায় ২ ঘণ্টার অস্ত্রোপচারের পর সেই গুলি বের করতে পারেন ডাক্তাররা। ৯ এমএম গুলি।

কিন্তু ওই গুলি কে চালাল, কীভাবে চলল, কোথা থেকেই বা চালাল, সেই সব বিষয় এখনও অস্পষ্ট। গুলিটি মাথা থেকে বের করার পর তা পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে তদন্তের জন্য। কিন্তু জানা যাচ্ছে, সেদিন ওই সমুদ্র সৈকত এলাকায় কোনও গুলি চালানোর অভিযোগ পুলিশের কানে যায়নি। গোটা বিষয়টি তদন্ত চালাচ্ছে পুলিশ, কিন্তু উত্তর এখনও অধরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন