English

39 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সাবেক প্রেমিকের করফাঁকির খবর ফাঁস করে প্রতিশোধ নিলেন তরুণী

- Advertisements -

প্রেম যখন জমজমাট, তখন কথায় কথায় করফাঁকি দেওয়ার কথা প্রেমিকাকে জানিয়ে দিয়েছিলেন প্রেমিক যুবক। কিন্তু কয়েকমাস যেতে না যেতেই সম্পর্কে ফাঁটল ধরে। অভিযোগ, ওই যুবকই ঠকিয়েছিলেন তার প্রেমিকাকে। স্বভাবতই, এ কারণে ক্ষুব্ধ ছিলেন তরুণী।

Advertisements

আর তাই প্রতিশোধ নিতে সাবেক প্রেমিকের সেই করফাঁকির খবর জানিয়ে দেন সরকারি দপ্তরে। এরপর, অভিযোগ প্রমাণিত হওয়ায় জেল হয় যুবকের। আর তার জালিয়াতি ধরিয়ে দেওয়ার পুরস্কার হিসেবে কোটি টাকা বাগিয়ে নেন তরুণী।

Advertisements

সম্প্রতি যুক্তরাষ্ট্রে ঘটেছে এই ঘটনা। জানা যায়, প্রেমিকের কাছে প্রতারণার শিকার হয়ে ক্ষুব্ধ ছিলেন আভা লুইজি নামে এক তরুণী। প্রতারণার প্রতিশোধ নিতে তিনিই সাবেক প্রেমিকের করফাঁকির খবর জানিয়ে দেন মার্কিন রাজস্ব দপ্তরে।

টিকটকের এক ভিডিওতে সেই ঘটনার বর্ণনা দিয়েছেন পেশায় মডেল ওই তরুণী। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু টিকটকেই সেটি দেখা হয়েছে ৩৮ লাখের বেশিবার।

ভিডিওতে তরুণীকে বলতে শোনা যায়, সাবেক প্রেমিক আমাকে বলেছিল, সে কখনোই তার ট্যাক্সের টাকা দেয়নি। এর কয়েক মাস পরেই সে আমার সঙ্গে প্রতারণা করে। এরপর আমি ইন্টারনাল রেভেন্যু সার্ভিসে (আইআরএস) খবর দেই এবং পুরস্কার হিসেবে এক লাখ ডলারের বেশি পাই।

আভা বলেন, এখন আমি প্রতিদিন তার টাকা খরচ করছি। আর সে কয়েক বছরের জেল খাটছে। নারীদের রাগ খুবই শক্তিশালী জিনিস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন