English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

আজ রাতে মাঠে নামছে মেসি বাহিনী

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: যতই দিন যাচ্ছে, পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন বেশ জোড়ালো হয়ে উঠছে। স্প্যানিশ মিডিয়ায় আসছে একের পর এক সংবাদ। দাবি করা হচ্ছে যে, মেসি এবং বার্সা উভয় পক্ষই নাকি একে অন্যকে শর্ত দিয়েছে। দল বদলের এই গুঞ্জনের মধ্যেই আজ পিএসজির হয়ে মাঠে নামছেন মেসি।

আন্তর্জাতিক বিরতির পর কদিন আগেই ফ্রান্সে ফিরেছেন মেসি। দলের সঙ্গে দুইদিন করেছেন অনুশীলনও। চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নেওয়ার পর ফ্রেঞ্চ লিগ ওয়ানই এখন পিএসজির মূল টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে বর্তমান চ্যাম্পিয়ন তারা। চ্যাম্পিয়নস লিগ ও ফরাসি কাপ না পেলেও লিগ ওয়ানের শিরোপা ধরে রাখতে মরিয়া দলটি। ঘরের মাঠে পিএসজির আজকের প্রতিপক্ষ লিঁও। বাংলাদেশ সময় রাত ১২টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

Advertisements

২৮ ম্যাচ খেলে ৬৬ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষে আছে পিএসজি। সমান ম্যাচে লিঁওয়ের সংগ্রহ ৪১ পয়েন্ট, রয়েছে তালিকার দশম স্থানে। ম্যাচটির জন্য স্কোয়াড ঘোষণা করেছে পিএসজি। লিওনেল মেসি ছাড়াও স্কোয়াডে রয়েছেন কিলিয়ান এমবাপ্পে, আশরাফ হাকিমি, মার্কিনিউসরা। তবে ইনজুরির কারণে নেই সার্জিও রামোস। আর নেইমারের তো ছিটকে গেছেন এই মৌসুম থেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন