English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

‘এই চুক্তি অনন্য, কারণ আমি একজন অনন্য খেলোয়াড়’

- Advertisements -

সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তির পর পেশাদার ফুটবলে একেবারে ভিন্ন পরিবেশে নতুন এক অধ্যায় শুরু করতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। মঙ্গলবার রাতে নতুন ক্লাবে পরিচয় করিয়ে দেওয়া হলো সিআরসেভেনকে। ৩৭ বছর বয়সী পর্তুগিজ সুপারস্টার ইউরোপ ছেড়ে মধ্যপ্রাচ্যের দেশে আসায় এতটুকু অনুতপ্ত নয়। বরং আরবীয় ফুটবলকেও নতুন উচ্চতায় নিতে দৃঢ়প্রতিজ্ঞ রোনালদো।

Advertisements

রিয়াদের মরসুল পার্ক স্টেডিয়ামে আতশবাজি জ্বালিয়ে হাজার হাজার দর্শকের সামনে রোনালদোকে বরণ করে নেয় ৯ বারের সৌদি লিগ চ্যাম্পিয়নরা। ২০২৫ সালের জুন পর্যন্ত তারা চুক্তি করেছে পাঁচবারের চ্যাম্পিয়নস লিগ জয়ী ফরোয়ার্ডের সঙ্গে।

অনেক ক্লাবের প্রস্তাব পেয়েছিলেন দাবি রোনালদোর, ‘ইউরোপে আমার কাজ শেষ। আমি সবকিছু জিতেছি সেখানে। আমি খুশি, আল নাসেরে যোগ দিয়ে গর্বিত। লোকেরা জানে না এখানকার খেলার স্তর। ইউরোপে আমি অনেক প্রস্তাব পেয়েছিলাম, ব্রাজিল, অস্ট্রেলিয়া, যুক্তরাষ্ট্র, এমনকি পর্তুগালেও। অনেক ক্লাব আমাকে চুক্তির চেষ্টা করছিল কিন্তু এই ক্লাবকে আমি কথা দিয়েছিলাম।’

Advertisements

আল নাসেরের হলুদ-নীল কিট পরে যখন রোনালদো মরসুল পার্কে ঢুকলেন, তখন ২৫ হাজার দর্শকধারণক্ষমতার গ্যালারি উল্লাসে ফেটে পড়ে। চারদিকে আতশবাজির ঝলকানিতে এক রাজকীয় বরণ হয় তার। রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজ আরবের ঐতিহ্যবাহী কালো বোরখা ধরনের পোশাক পরে এসেছিলেন। সঙ্গে ছিল সন্তানরাও।

রোনালদো বলেন, ‘এই চুক্তি অনন্য কারণ আমি একজন অনন্য খেলোয়াড়। এটা আমার জন্য স্বাভাবিক বিষয়। ওখানে (ইউরোপে) আমি সব রেকর্ড ভেঙেছি এবং এখানেও কিছু ভাঙতে চাই। এখানে জিততে এসেছি, এসেছি উপভোগ করতে। দেশটির সাফল্য ও সংস্কৃতির অংশ হতে চাই।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন