English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

এটা ইতিহাসের সবচেয়ে জঘন্য বিশ্বকাপ: বললেন রোনালদোর বোন

- Advertisements -
Advertisements

ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলতে এসে খালি হাতেই ফিরতে হয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোকে। শুধু তা-ই নয়, পর্তুগিজ মহাতারকাকে শেষ দুই ম্যাচের প্রথম একাদশে খেলাননি তখনকার কোচ ফার্নান্দো সান্তোস। শেষ আটে মরক্কোর কাছে হেরে বিদায় নেয় পর্তুগাল। এসব কারণে এই বিশ্বকাপ ভুলে যেতে চাইবেন সিআর সেভেন। তার বোন কাতিয়া এভেইরা তো কাতার বিশ্বকাপকে ইতিহাসের ‘জঘন্য’ হিসেবে আখ্যা দিয়েছেন।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রাম স্টোরিতে কাতিয়া লিখেছেন, ‘এটা ইতিহাসের সবচেয়ে জঘন্য বিশ্বকাপ ছিল… কিন্তু আমরা ভাগ্যবান এটা দারুণ একটা ফাইনাল ম্যাচ দিয়েছে আমাদের। কি চমৎকার ম্যাচ। আর্জেন্টিনাকে অভিনন্দন।’ তবে কিনি হ্যাটট্রিক করা কিলিয়ান এমবাপেকে প্রশংসায় ভাসিয়েছেন। কাতিয়া তাকে নিয়ে বলেন, ‘এই বাচ্চাটা অসাধারণ। দারুণ একটা ভবিষ্যৎ তোমার অপেক্ষা করছে।’

Advertisements

উল্লেখ্য, বর্ণাঢ্য ক্যারিয়ারে বিশ্বকাপ শিরোপা জিততে পারেননি রোনালদো। তবে তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি এবার জিতে নিয়েছেন বিশ্বকাপ। এই আর্জন্টাইন মহাতারকা ৩৬ বছরের বিশ্বকাপ খরা ঘুচানোর পাশাপাশি জিতে নিয়েছেন টুর্নামেন্ট সেরার পুরস্কার। কিন্তু কাতার বিশ্বকাপ রোনালদোকে কিছুই দিতে পারেনি, একরাশ বিতর্ক আর বাজে স্মৃতি ছাড়া। ছোট ভাইয়ের এমন বিদায়ের পর মেসির হাতে বিশ্বকাপ ট্রফিটা হয়তো মানতেই পারছেন না কাতিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

নতুন লুকে নজর কেড়েছেন নোরা

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন