English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

কুকুরের কামড়ে জাম্বিয়ার সাবেক ফুটবলারের মৃত্যু

- Advertisements -

নিজের পোষা তিন কুকুরের কামড়ে আহত হয়ে প্রাণ হারালেন জাম্বিয়ার জাতীয় দলের সাবেক ফুটবলার ফিলেমন মুলালা। শনিবার দক্ষিণ আফ্রিকার নর্থ ওয়েস্ট প্রভিন্সে নিজের বাড়িতে কুকুরের হামলার শিকার হন ৬০ বছর বয়সী এই ফুটবলার।

Advertisements

স্থানীয় পুলিশের সূত্রে ইএসপিএনের খবরে বলা হয়, কেপটাউন এফসি ও দিনামোস এফসিতে খেলার সুবাদে দীর্ঘদিন দক্ষিণ আফ্রিকায় বসবাস করে আসছিলেন মুলালা।

সাউথ আফ্রিকার পুলিশ সার্ভিস এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে। অচেতন অবস্থায় মুলালার ক্ষতবিক্ষত দেহ আবিষ্কার করে সঙ্গে সঙ্গে জরুরি সেবার জন্য যোগাযোগ করেন তার স্ত্রী। তবে জীবন রক্ষা করা সম্ভব হয়নি।

Advertisements

পুলিশ এক প্রেস রিলিজে জানায়, মুলালার স্ত্রী বাড়ির অপর প্রান্ত থেকে কুকুরের গর্জন শুনতে পেয়েছিলেন কিন্তু, কী ঘটেছে তা দেখার প্রয়োজন মনে করেননি কারণ তারা প্রায়ই রাস্তার পথচারী ও যানবাহন লক্ষ্য করে গর্জন করে থাকে। পরবর্তী সময়ে তিনি বাড়ির কোথাও তার স্বামীকে খুঁজে পাচ্ছিলেন না। এরপর বাইরে বের হয়ে অবশেষে বুঝতে পারেন তার স্বামী তাদের পোষা দুই স্ট্যাফোর্ডশায়ার টেরিয়ার ও আমেরিকান পিটবুলের সংকর এবং অপর অজ্ঞাত জাতের কুকুরটির দ্বারা আক্রান্ত হয়েছেন।

জাম্বিয়ার ফুটবল ফেডারেশন (এফএজেড) ফিলেমন মুলালার মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছেন। জাম্বিয়ার ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আদ্রিয়ান কাশালা টাইমস লাইভ পত্রিকাকে বলেন, ‘আমরা সেই সব স্মৃতি বাঁচিয়ে রাখব যা কিছুর মাধ্যমে প্রয়াত ফিলেমন আমাদের মাঠের খেলায় সম্মানিত করেছেন। বিগত হওয়া প্রজন্মের কাছ থেকে বর্তমানের খেলোয়াড়দের অনেক কিছুই শেখার আছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন