English

30 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

কোপার দলে মেসি, বাদ পড়লেন বড় তারকা

- Advertisements -

আগামী ২১ জুন আর্জেন্টিনা- কানাডা ম্যাচ দিয়ে মাঠে গড়াতে যাচ্ছে কোপা আমেরিকার ৪৮তম আসর। এবারেও ফেভারিট হিসেবে মাঠে নামতে যাচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কোপাকে সামনে রেখে ২৬ সদস্যের ফাইনাল দল ঘোষণা করেছেন বিশ্বকাপ জয়ী কোচ স্কালোনি।

Advertisements

২৬ সদস্যের দলে প্রত্যাশিতভাবেই আছেন লিওনেল মেসি।

একই তালিকায় আছেন বিশ্বকাপ জয়ী এমি মার্টিনেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, ডি মারিয়া ও হুলিয়ান আলভারেজদের তারকারা।

Advertisements

দলে আছেন ম্যানচেস্টার ইউনাইটডের হয়ে এ মৌসুমে ১০ গোল করা ফরোয়ার্ড আলেহান্দ্রো গারনাচো। ইকুয়েডর ও গুয়েতেমালা প্রীতি ম্যাচেও দলে ছিলেন তিনি।

তবে জায়গা হয়নি পাওলো দিবালার।

রোমার এ তারকা সিরি আ’র বর্ষসেরা দলে থাকলেও স্কালোনির স্কোয়াডে জায়গা হয়নি। 

প্রীতি ম্যাচের দলে থাকলেও লিওনার্দো বালেরদি, ভ্যালেন্তিন বার্কো ও অ্যাঞ্জেল কোরেয়া তিনজনের কেউই ডাক পাননি স্কালোনির কোপা আমেরিকার দলে।

আর্জেন্টিনার কোপা আমেরিকার স্কোয়াড

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ, ফ্রাঙ্কো আরমানি ও জেরোনিমো রুয়ি।

ফরোয়ার্ড:  লিওনেল মেসি,আনহেল ডি মারিয়া, ভালেন্তিন কারবোনি, আলেহান্দ্রো গারনাচো, নিকোলাস গঞ্জালেজ, লাউতারো মার্টিনেজ ও হুলিয়ান আলভারেজ।

মিডফিল্ডার: রদ্রিগো দে পল, লিয়ান্দ্রো পারেদেস, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, গিদো রদ্রিগেজ,এজেকিয়েল পালাসিওস ও জিওভানি লো সেলসো।

ডিফেন্ডার: গঞ্জালো মন্তিয়েল, নাহুয়েল মলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, হেরমান পেতসেয়া, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, নিকোলাস ওতামেন্দি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস আকুনিয়া ও নিকোলাস টাগলিয়াফিকো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন