English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

নতুন সিদ্ধান্ত নিলেন রোনালদো

- Advertisements -

নাসিম রুমি: ফুটবল বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। খেলোয়াড় হিসেবে পাঁচটি ব্যালন ডি’অর জয়ী এই তারকা বিশ্বসেরাদের একজন হওয়ার পাশাপাশি নিজে সফল ব্যবসায়ীদের একজন।

বিশ্বের বিভিন্ন প্রান্তে রেস্তোরাঁ, ফিটনেস সেন্টার, পোশাক এবং সুগন্ধি ব্র্যান্ডসহ নানা খাতে বিনিয়োগ আছে তার। এবার সৌদি আরবে ব্যবসায় নামছেন পর্তুগিজ এই মহাতারকা।

চলতি বছরের শুরুতে ইউরোপিয়ান লিগ ছেড়ে সৌদি আরবের ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন পাঁচটি ব্যালন ডি’অর জয়ী রোনালদো। মধ্যপ্রাচ্যের দেশটিতে মাঠে রাজত্ব করতে শুরু করে দিয়েছেন

সাবেক রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাসের এই ফরোয়ার্ড। এবার সেখানে নিজের পছন্দের রেস্তোরাঁর একটি শাখা আরব দেশটিতে খোলার ঘোষণা দিয়েছেন সিআরসেভেন গতবছর এমএবিইএল হসপিটালিটি গ্রুপের হাত ধরে টোটো নামে রেস্তোরাঁর যাত্রা শুরু করে। এই ব্যবসায় বিশাল পরিমাণ বিনিয়োগ রয়েছে রোনালদোর। এ ছাড়াও টেনিস তারকা রাফায়েল নাদাল।

এবং দুই বাস্কেটবল তারকা পাউ গাসোল ও রুডি ফার্নান্দেজেরও বিনিয়োগ আছে সেখানে। তাতে এরই মধ্যে মাদ্রিদের সবচেয়ে জনপ্রিয় ইতালিয়ান রেস্তোরাঁয় পরিণত হয়েছে টোটো।

রোনালদোর নিজেরও বিশেষ পছন্দের রেস্তোরাঁ টোটো। এই রেস্তোরাঁকেই এখন সৌদি আরবে নিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন পর্তুগিজ তারকা। সামাজিক যোগাযোগমাধ্যম

ইনস্টাগ্রামে পোস্টে সিআরসেভেন লিখেছেন, ‘মাদ্রিদে আমার পছন্দের ইতালিয়ান রেস্তোরাঁটির সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছি। শিগগিরই এটি মধ্যপ্রাচ্যেও যাত্রা শুরু করবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন