English

24 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

নিজ দেশে ভাইয়ের এমন অপমান সহ্য করতে পারলেন না রোনালদোর বোন

- Advertisements -

নাসিমরুমি: ‘যতো কম রোনালদো, ততো বেশি পর্তুগাল।’ ঠিক এই শিরোনামেই সংবাদ প্রকাশ করেছে পর্তুগিজ সংবাদমাধ্যম ‘এ বোয়া’। শুধু এই একটি নয়, স্থানীয় সকল সংবাদমাধ্যমে ক্রিস্তিয়ানোর রোনালদোকে অবসরে যাওয়ার জোর দাবি উঠেছে।

Advertisements

সামাজিকমাধ্যমেও চলছে তার সমালোচনা। অনেক সাবেক ফুটবলার ও ফুটবল পন্ডিতরাও একই পরামর্শ দিচ্ছেন তাকে। আর নিজ দেশে ভাইয়ের এমন অপমান সহ্য করতে পারলেন না রোনালদোর বোন কাতিয়া আভিয়েরো। দুদিন আগে স্পেনের বিপক্ষে হেরে নেশন্স লিগ থেকে বিদায় নেয় পর্তুগাল।

অথচ ম্যাচে কোনোমতে হার ঠেকাতে পারলেই সেমি-ফাইনালে উঠত তারা। তবে ম্যাচটি উল্টো জিততে পারতো দলটি। একেবারে সহজ কিছু সুযোগ পেয়েও লক্ষ্যভেদ করতে পারেননি রোনালদো। একবার তো গোলরক্ষককে একা পেয়েও মিস করেন।

Advertisements

তাই পর্তুগালের বিদায়ে রোনালদোর বড় দায় দেখছেন সমর্থকরা। আর এ কারণেই খেপেছেন রোনালদোর বোন। নিঃসন্দেহে পর্তুগাল তথা ফুটবল ইতিহাসের অন্যতম সেরা একজন খেলোয়াড় রোনালদো। ফুটবল ইতিহাসের সর্বোচ্চ গোলদাতাও তিনি। তাকে নিয়ে সমালোচনা উচিৎ মনে করছেন না কাতিয়া।

অবশ্য দুঃসময়ে রোনালদোর পাশে থাকা নতুন কিছু নয় কাতিয়ার জন্য। এর আগেও ভাইয়ের যে কোনো বাজে পরিস্থিতিতে প্রতিপক্ষকে তোপ দাগিয়েছেন তিনি। মূলত পুরো পরিবারই আগলে রাখার চেষ্টা করেন রোনালদোকে। তবে এভাবে সমর্থকদের সরাসরি আক্রমণ খুব কমই করেছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন