English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

নেইমারকে ঢাকায় আনার উদ্যোগ বসুন্ধরা কিংসের

- Advertisements -

নাসিম রুমি: লিওনেল মেসির ভক্তের সংখ্যা বাংলাদেশে প্রচুর। ব্রাজিল তারকা নেইমারের ভক্তের সংখ্যাও একেবারে কম নয়। ২০১১ সালে আর্জেন্টিনা দলের সঙ্গে মেসি ঢাকায় এসেছিলেন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচও খেলেন মেসি।

Advertisements

মেসি এসে গেছেন, এখন যদি নেইমার ঢাকায় আসেন তা হবে ফুটবলপ্রেমীদের জন্য বড় আনন্দের। হঠাৎ করেই নেইমারের ঢাকা আসার কথা শোনা যাচ্ছে। আর ব্রাজিলিয়ান এই সুপারস্টার আসতে পারেন বসুন্ধরা কিংসের আমন্ত্রণে। কাতার বিশ্বকাপ শুরুর আগেই জানা যায়, নেইমারের প্রচারের কাজে যুক্ত এজেন্ট রবিন মিয়ার বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

বিষয়টি নিয়ে গণমাধ্যম সরগরম ছিল। সেই রবিন মিয়া এসেছিলেন বসুন্ধরা কিংসে। ক্লাব সভাপতি ইমরুল হাসানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি।

নেইমারকে কোনোভাবে বাংলাদেশের ফুটবলের সঙ্গে যুক্ত বা ঢাকায় আনা যায় কি না ইমরুলের সঙ্গে সেই আলোচনা করেন রবিন।

Advertisements

গণমাধ্যমকে রবিন বলেন, ‘বসুন্ধরা কিংসের মাধ্যমে নেইমারকে ঢাকায় আনার চেষ্টা করছি। প্রাথমিক আলোচনা চলছে। এখনো চ‚ড়ান্ত কিছু হয়নি। ’ এ ব্যাপারে কিংস সভাপতি ইমরুল বলেন, ‘নেইমারের ঘনিষ্ঠজন বাংলাদেশি। তাই রবিনের সঙ্গে নেইমারের বিষয় নিয়ে আলোচনা হওয়াটাই স্বাভাবিক।

বসুন্ধরা কিংসের সঙ্গে কোনোভাবে নেইমারকে জড়ানো বা আমাদের কোনো পণ্যের শুভেচ্ছাদূত করা যায় কি না তা নিয়ে আলোচনা হয়েছে। এমনকি স্পোর্টস কমপ্লেক্সের উদ্বোধনী দিনে নেইমারকে আনা যায় কি না সে বিষয়েও আলোচনা চলছে। যদি সম্ভব হয় তা হবে বাংলাদেশের ক্রীড়া ইতিহাসে দৃষ্টান্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

শাকিব এবার বুবলী-অপুর মুখোমুখি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন