English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

পিএসজির কোচ হওয়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদানের এজেন্ট

- Advertisements -

অনানুষ্ঠানিক সফরে কাতারে গিয়েছেন ফ্রান্সের কিংবদন্তি ফুটবলার জিনেদিন জিদান। তার এই সফরকে ঘিরে জোরালো গুঞ্জন শোনা যাচ্ছে, ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইয়ের দায়িত্ব নিতেই কাতারে গিয়েছেন জিদান। কারণ পিএসজির মালিক হলেন কাতারের আমির শেখ তামিম।

Advertisements

স্প্যানিশ সংবাদপত্র মুন্দো দেপোর্তিভো, মার্কাসহ অনেক স্বনামধন্য সংবাদমাধ্যমেই ছাপানো হয়েছে এ খবর। তবে এসব খবরকে পুরোপুরি ভিত্তিহীন হিসেবে জানালেন জিদানের এজেন্ট অ্যালান মিগলিয়াসিও। তিনি জানিয়েছেন, পিএসজির কারও সঙ্গেই কোনো কথা হয়নি তাদের।

গত ৩০ বছর ধরে জিদানের পরামর্শকের দায়িত্বও পালন করা অ্যালান ফরাসি সংবাদমাধ্যমে লা ইকুইপকে বলেছেন, ‘যেসব গুঞ্জন শোনা যাচ্ছে, সবগুলোই ভিত্তিহীন। এখন পর্যন্ত আমিই জিদানের একমাত্র প্রতিনিধি এবং আমি বা জিদান- কারও সঙ্গে পিএসজি মালিকের সরাসরি যোগাযোগ হয়নি।’

Advertisements

শুধু তাই নয়, জিদানের কাতার সফর নিয়ে পিএসজির মালিক তথা কাতার আমিরের কোনো আগ্রহ আদৌ আছে কি না তা নিয়েও সংশয় প্রকাশ করেছেন অ্যালান। তিনি সোজাসাপটাই জানিয়েছেন, শেখ তামিম নিশ্চিতভাবেই সোশ্যাল মিডিয়া ও মিডিয়া দেখে কোনো সিদ্ধান্ত নেবেন না।

অ্যালানের ভাষ্য, ‘আমার তো স্পষ্ট সংশয় আছে। নিশ্চিতভাবেই কাতারের আমি শেখ তামিম বিন হামাদ আল থানি সামাজিক যোগাযোগ মাধ্যম বা গণমাধ্যম দেখে নিজের কার্যক্রম সম্পন্ন করেন না বা ভবিষ্যতের সিদ্ধান্ত নেন না। আমি জানি না তিনি আদৌ জিদানের কাতার সফর নিয়ে আগ্রহী কি না।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন