English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপের সেরা গোলকিপারের আত্মঘাতী গোল, আর্সেনালের জয়!

- Advertisements -
গত কাতার বিশ্বকাপ থেকেই সমালোচনার কেন্দ্রে আছেন আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। তাকে নাকি বিক্রি করে দেওয়ারও চিন্তা করেছিল অ্যাস্টন ভিলা। আজ প্রিমিয়ার লিগের ম্যাচে বিশ্বকাপজয়ী এই গোলকিপার যে কাণ্ড ঘটালেন, তাতে তার ক্লাব যে আরো ক্ষিপ্ত হবে তা বলাই বাহুল্য। আজ শনিবার ভিলা পার্কে অ্যাস্টন ভিলার বিপক্ষে দুইবার পিছিয়ে পড়েও ৪-২ গোলে জিতেছে আর্সেনাল। আত্মঘাতী গোল করেছেন মার্টিনেজ!

নিজেদের মাঠে শুরু থেকে দারুণ ফুটবল খেলছিল অ্যাস্টন ভিলা। পঞ্চম মিনিটে ম্যাথু স্টুয়ার্ট ক্যাসের বাড়ানো নিখুঁত ক্রস থেকে বল পেয়ে স্বাগতিকদের এগিয়ে দেন ইংলিশ ফরোয়ার্ড ওয়াটকিন্স। গোল খেয়ে পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে আর্সেনাল। ১১ মিনিট পর তারা সফল হয়। বেন হোয়াইটের বাড়ানো বল পেয়ে আর্সেনালের ইংলিশ ফরোয়ার্ড সাকা ম্যাচে সমতা ফেরান। এরপর ৩১তম মিনিটে আলেক্স মোরেনোর আড়াআড়ি ক্রস থেকে বল পেয়ে নিখুঁত শটে আর্সেনালকে এগিয়ে দেন ব্রাজিল তারকা ফিলিপে কুতিনহো।

২-১ ব্যবধানে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করা দ্বিতীয়ার্ধেও প্রবল আক্রমণ শুরু করে। ৬১তম মিনিটে কর্নার থেকে বল পেয়ে ইউক্রেনের মিডফিল্ডার জিনচেঙ্কোর গোলে ম্যাচে সমতা ফেরে। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে মার্টিনেজের সেই আত্মঘাতী গোল! বক্সের বাইরে থেকে জর্জিনিওর বুলেট গতির শট ক্রসবারে লেগে ফিরে এসে ফের মার্টিনেজের মাথায় লেগে চলে যায় জালে! বোকা বনে যান আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক মার্টিনেজ। শেষ বাঁশি বাজার আগমুহূর্তে মার্তিনেল্লি ৪-২ গোলে আর্সেনালের জয় নিশ্চিত করেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন