English

30 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপ বাছাই: ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে হারল বাংলাদেশ

- Advertisements -

২০২৬ বিশ্বকাপ বাছাইয়ে ফিলিস্তিনের কাছে ৫-০ গোলে হারল বাংলাদেশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় কুয়েতের জাবের আল আহমেদ স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল।

Advertisements

র‍্যাংকিংয়ে ৮৬ ধাপ এগিয়ে থাকা ফিলিস্তিনের বিপক্ষে বাংলাদেশ শুরুটা ভালোই করেছিল। বেশ কয়েকটি আক্রমণ প্রতিহত করেছে। এমনকি ম্যাচে লিড নেওয়ার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। সেই সুযোগ হাতছাড়া করার পর বিরতির আগেই দুই গোলে ম্যাচ থেকে দূরে সরে যায় বাংলাদেশ।

৪৩ মিনিটে ওদে দাবাঘ গোল করে ফিলিস্তিনকে এগিয়ে দেন। পরে প্রথমার্ধের যোগ করা সময়ে বাংলাদেশ আবারও পিছিয়ে পড়ে। কর্নার থেকে সোহেল রানার পায়ে লেগে বল সামনে পড়লে তা থেকে শিহাব কামবার সহজেই ব্যবধান দ্বিগুণ করেন। এতে প্রথমার্ধে দুই গোল হজম করে বিরতিতে যায় বাংলাদেশ।

Advertisements

দ্বিতীয়ার্ধের শুরুতে আরও কোণঠাসা হয়ে পড়ে বাংলাদেশ। ৪৮ মিনিটে হয়েছে আরেকটি গোল। মিনিট দশেকের মধ্যে তিন তিনটি গোল হজম। পরে ৫২ মিনিটে আসে ৪ নম্বর গোল। এই সময় বাংলাদেশ দল ভেঙে পড়ে হুড়মুড় করে। শেষ দিকে হ্যাটট্রিক পূরণ করেন দাবাঘ। বাকি দুই গোল শিহাব কামবারের। শেষ দিকে ব্যবধান কমানোর সুযোগ কাজে লাগাতে না পারায় বড় হার হজম করতে হয় বাংলাদেশকে।

এর আগে, বাংলাদেশ অস্ট্রেলিয়ার বিপক্ষে ৭-০ গোলে হারে। এরপর লেবাননের সঙ্গে ১-১ গোলে ড্র করে তারা। তিন ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট নিয়ে গ্রুপের শেষ স্থানে রয়েছে বাংলাদেশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন