English

32 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

মাঠে নামার আগেই আর্জেন্টিনা দলে দুঃসংবাদ

- Advertisements -

গত বছরটা দারুণ কাটিয়েছে আর্জেন্টিনা ফুটবল দল। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকা জয় করে ২৮ বছরের শিরোপা খরা ঘুচিয়েছে দলটি। বছরজুড়ে অপরাজিত থাকার কীর্তিও গড়েছেন আলবিসেলেস্তেরা।

নতুন বছরও জয়ের সেই ধারাবাহিকতা ধরে রাখতে চায় লিওনেল মেসির দল। আগামীকাল শুক্রবার সকালে চিলির বিপক্ষে ম্যাচ দিয়ে দলটি নতুন বছর শুরু করবে দলটি।

Advertisements

তবে আর্জেন্টাইন শিবিরে দুঃসংবাদ ভেসে এলো। দলটির কোচ লিওনেল স্কালোনি প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়েছেন। তাই বছরের প্রথম ম্যাচটাই ঘরে বসে দেখতে হবে তাকে। কোচকে ডাগআউটের পাচ্ছেন না শিষ্যরা।

দলে আগে থেকেই লিওনেল মেসি না থাকাটার দুঃসংবাদের চাপে ছিল আর্জেন্টিনা।  এর মধ্যে ডাগআউটে কোচের অনুপস্থিতি দলের জন্য বাড়তি দুশ্চিন্তাই বটে।

Advertisements

শুধু স্কালোনিই নন, করোনার হানা পড়েছে আর্জেন্টিনা দলে। সহকারী কোচ পাবলো আইমার ও  মিডফিল্ডার অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টারও করোনায় আক্রান্ত হয়েছেন। একই কারণে দলের আরেক মিডফিল্ডার এমিলিয়ানো বুয়েন্দিয়াও চিলিতে যেতে পারছেন না।

নিজের করোনা আক্রান্তের বিষয়ে আর্জেন্টাইন কোচ স্কালোনি বলেন, ‘আমি ভালো বোধ করছি। আমার মনে হচ্ছে আমি সুস্থই আছি, তবে পিসিআর টেস্টের ফল পজিটিভই আসছে। সেটিই সমস্যা। এ কারণে আমি চিলিতে ঢুকতে পারব না।’

বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে বাংলাদেশ সময় আগামীকাল সকাল ৬টা ১৫ মিনিটে মাঠে নামবে আর্জেন্টিনা। ১৩ ম্যাচ থেকে ২৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে আছেন আলবিসেলেস্তেরা। বিশ্বকাপ নিশ্চিত তাদের। অন্য দিকে ১৪ ম্যাচ থেকে মাত্র ১৬ পয়েন্ট নিয়ে বিশ্বকাপের টিকিট এখনও অনিশ্চিত চিলির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন