English

27 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ৭, ২০২২
- Advertisement -

রোনালদোকে ‘বুড়ো’দের কাতারে ফেলে দিলেন রিয়াল প্রেসিডেন্ট!

- Advertisements -

পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর ভবিষ্যত নিয়ে অনিশ্চয়তা এখনও কাটেনি। চলতি মৌসুমের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না ম্যানচেস্টার ইউনাইটেড। তাই ক্লাব বদলানোর ইচ্ছার কথা জানিয়েছেন রোনালদো।

কিন্তু নতুন কোনো ঠিকানা খুঁজে পাননি সময়ের অন্যতম সেরা এই ফুটবলার। বায়ার্ন মিউনিখ, অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে শুরু করে ম্যানচেস্টার সিটির ব্যাপারেও গুঞ্জন শোনা গেছে রোনালদোর নতুন ক্লাব হওয়ার দৌড়ে।

Advertisements

এ আলোচনায় নতুন এক মোড় এনে দিলেন রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ। বয়সের কাঁটা ৩৭ ছুঁয়ে ফেলায়, রোনালদোকে আর দলে নেওয়ার পরিকল্পনা নেই বলে প্রচ্ছন্ন ইঙ্গিত দিয়েছেন পেরেজ। যেনো বয়সের ভারে বুড়ো হয়ে গেছেন রোনালদো।

ঘটনা রিয়ালের উয়েফা সুপার কাপের ম্যাচের সময়ের। ফিনল্যান্ডের হেলসিংকিতে রিয়ালের টিম হোটেলেই উঠেছিলেন রিয়ালের কিছু সমর্থক। রিয়াল প্রেসিডেন্ট পেরেজকে পেয়ে এক দল সমর্থক আবদার জানান, রোনালদোকে দলে ফিরিয়ে আনতে।

Advertisements

তখন সমর্থকদের কথা শুনে দাঁড়িয়ে যান পেরেজ। থেমে গিয়ে তিনি বলেন, ‘কার কথা বলছেন? রোনালদো? আবার (আনবো)? ৩৮ বছরের রোনালদোকে?’ পেরেজের এই ছোট্ট কথার ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

যা মোটেও সহজভাবে নেননি রোনালদোর বোন কাতিয়া অ্যাভেইরো। নিজের ভাইকে বুড়ো বলায় ৭৫ বছর বয়সী পেরেজকে উল্টো কড়া জবাব দিয়েছেন রোনালদোর বোন। যিনি সবসময়ই রোনালদোকে নিয়ে সরব থাকেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে এ ভিডিওর মন্তব্যের ঘরে কাতিয়া লিখেছেন, ‘তার বয়স ৩৮ বছর কিন্তু সে ২ মিটার উচ্চতায় লাফাতে পারে এবং তিন মিনিট সেখানেই ভেসে থাকতে পারে। তার শরীরে কোনো মেদ নেই। সম্মান দাও বুড়ো মানুষ (পেরেজ), তোমার বয়স ৭৫।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন