English

24 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

শেষ মুহূর্তের গোলে হার এড়াল রোনালদোর পর্তুগাল

- Advertisements -
Advertisements
Advertisements

ঘরের মাঠে ম্যাচজুড়ে আধিপত্য বজায় রাখা স্পেন শেষ পর্যন্ত পারল না এগিয়ে থাকতে। দীর্ঘদিন পর পর্তুগালের হয়ে মাঠে নেমেই বাজিমাত করেন রিকার্দো হোর্তা।

তার একমাত্র গোলেই হার এড়াল রোনালদোর দল।
বৃহস্পতিবার (২ জুন) রাতে উয়েফা নেশন্স লিগের ম্যাচটি ১-১ গোলের ড্র করে স্পেন ও পর্তুগাল। ম্যাচের শুরুতেই আলভারো মোরাতার গোলে এগিয়ে যায় স্প্যানিশরা। শেষ দিকে এসে বদলি হয়ে নামা হোর্তার গোলে সমতায় ফেরে পর্তুগাল।
ম্যাচের শুরু থেকেই দারুণ সব আক্রমণে খেলা জমিয়ে রাখে স্পেন। এরই ধারবাহিকতায় ২৫তম মিনিটে এগিয়ে যায় দলটি। পাবলে সারাবিয়া থেকে বক্সে বল পেয়ে নিচু শটে কাছের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন মোরাতা। এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে লুইস এনরিকের শিষ্যরা।

বিরতির পর খেলতে নেমে আগের মতোই আধিপত্য বজায় রাখে স্পেন। অপরদিকে সমতায় ফিরতে মরিয়া পর্তুগাল উল্লেখযোগ্য কোনো সুযোগই পাচ্ছিল না। মিডফিল্ডর ওতাভিওর বদলি হয়ে মাঠে নেমে ছায়া হয়েই থাকলেন ক্রিস্টিয়ানো রোনালদো। শেষদিকে এসে চমক দেখান হোর্তা। ৮২তম মিনিটে জোয়ান কানসেলোর ক্রস থেকে বক্সে বল পেয়ে নিচু শটে জাল খুঁজে নেন সাত বছর পর দলে ফেরা এই ফুটবলার।

নেশন্স লিগের পরবর্তী ম্যাচে আগামী রোববার (৫ জুন) চেক রিপাবলিকের মুখোমুখি হবে স্পেন। একই দিনে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে রোনালদোর পর্তুগাল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন