English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

সপ্তাহে ৩ কোটি টাকা ভাড়া গুনে ছুটি কাটছে মেসিদের

- Advertisements -

মাঠে কিংবা, মাঠের বাইরে—লিওনেল মেসি আর সেস্ক ফাব্রেগাস খুব ভালো বন্ধু। তাঁদের সেই ভালো বন্ধুত্বের ছাপ পড়েছে এবারের গ্রীষ্মের ছুটিতেও। দুই বন্ধু মিলে স্পেনের ইবিজা দ্বীপে বেড়াতে গেছেন একইসঙ্গে। তাঁদের সঙ্গে আছেন যাঁর যাঁর পরিবারও।

Advertisements

শুধু একই সঙ্গে বেড়াতে যাওয়াই নয়, দুজনে পরিবার নিয়ে উঠেছেন একই ভিলাতে। সেভিয়াতে জর্দি আলবা ও রোমারি ভেনতুরার বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন তাঁরা। সেখানকার আনুষ্ঠানিকতা শেষ করে মেসি ও ফাব্রেগাস পরিবার নিয়ে চলে গেছেন ইবিজায়।

বার্সেলোনার সাবেক দুই তারকা পরিবার নিয়ে উঠেছেন ইবিজার ভিলা দে সা ফেরাদুরায়। গ্রীষ্মের ছুটি কাটানোর জন্য সব ধরনের সুযোগ–সুবিধাই আছে সেখানে। থাকবে না-ই বা কেন, এ ভিলার সাপ্তাহিক ভাড়া যে চোখ কপালে তুলে দেওয়ার মতো। সেখানে এক সপ্তাহ থাকার জন্য দুজনকে শুধু ভাড়াই গুনতে হবে ৩ লাখ ইউরো। বাংলাদেশি মুদ্রায়, যা প্রায় ২ কোটি ৯৩ লাখ ৪৬ হাজার টাকা!

কী এমন আছে ইবিজার সেই ভিলায় যে সপ্তাহে এতগুলো টাকা ভাড়া গুনতে হচ্ছে মেসি–ফাব্রেগাসকে! সত্তরের দশকে তৈরি ভিলা দে সা ফেরাদুরাতে ছয়টি কক্ষ আছে। একটি জিমনেসিয়ামের পাশাপাশি আছে ২০ মিটার দৈর্ঘ্যের একটি সুইমিং পুল।

Advertisements

ইবিজায় বেড়াতে এসে ভিলা দে সা ফেরাদুরায় থাকা অতিথিদের যেন সেবায় কোনো ঘাটতি না হয়, এর জন্য সার্বক্ষণিক ২২ জন লোক আছে। ভিলার ওয়েবসাইটে দেওয়া ছবি বলছে, এর তিনদিক সমুদ্রঘেরা। ভিলা থেকেই উপভোগ করা যায় বিশাল সমুদ্রের অসাধারণ রূপ!

সমুদ্রের রূপ আরও ভালোভাবে অবলোকনের জন্য সর্বাধুনিক সুবিধা–সংবলিত ইয়ট আছে সেখানে। ২৫ মিটারের সেই সব ইয়টে আটজন অতিথি এক সঙ্গে সমুদ্রে ভ্রমণ করতে পারবেন। ইয়টে চারটি কেবিন আছে, যার মধ্যে একটি কেবিন আবার ভিআইপি। আরও অনেক সুবিধা–সংবলিত সেই ইয়টে ঘুরে বেড়াতে অবশ্য আলাদা অর্থ ব্যয় করতে হবে। প্রতিদিনের জন্য ইয়টের ভাড়া ১০ হাজার ইউরো!
অবশ্য মেসিদের জন্য এ আর এমন কী!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন