English

28 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

সড়ক দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় কলম্বিয়ান ফুটবল তারকা

- Advertisements -
Advertisements
Advertisements

সড়ক দুর্ঘটনায় আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন কলম্বিয়ার সাবেক তারকা মিডফিল্ডার ফ্রেডি রিনকন। তাকে বহন করা গাড়ির সঙ্গে আরেকটি বাসের সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন তিনি। সোমবার স্থানীয় কর্তৃপক্ষ এ কথা জানিয়েছে। ৫৫ বছর বয়সী নাপোলি ও রিয়াল মাদ্রিদের সাবেক এই ফুটবলারের মাথায় গুরুতর চোট লেগেছে এবং তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দক্ষিণাঞ্চলীয় শহর কালির ক্লিনিকের চিকিৎসক ডা. লরেনো কুইন্টেরো জানিয়েছেন।

তিনি বলেন, ‘নিবিড় পরিচর্যা কেন্দ্রে স্থানান্তরের আগে রিনকনের ওপর প্রায় তিন ঘণ্টা অস্ত্রোপচার চালানো হয়েছে। তার অবস্থা খুবই আশঙ্কাজনক। ‘ স্থানীয় পরিবহনের বিভাগের কর্মকর্তা এডউইং ক্যান্ডেলো জানান, স্থানীয় সময় ভোর সাড়ে ৪টার দিকে কালি অভিমুখী বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষ ঘটেছে। ওই দুর্ঘটনায় বাসচালকসহ পাঁচ ব্যক্তি আহত হয়েছেন বলে জানান তিনি।

স্থানীয় গণমাধ্যমে দুর্ঘটনার একটি ভিডিও ফুটেজ শেয়ার করা হয়েছে, যেখানে দেখা যায়, বাসটি ট্রাকের যাত্রীরা যে পাশটিতে ছিল সেদিকেই আঘাত করেছে। দক্ষিণাঞ্চলীয় বন্দর নগরী বুয়েনাভেন্তুরায় জন্মগ্রহণকারী রিনকন খেলোয়াড়ি জীবনে পরিচিত ছিলেন ‘কলোসাস’ নামে। ১৯৯০ সালে ইতালিতে অনুষ্ঠিত বিশ্বকাপ ফুটবলে অংশগ্রহণকারী কলম্বিয়া দলের তারকা ছিলেন তিনি।

ক্যারিয়ারের বিশাল একটি সময় তিনি পার করেছেন ব্রাজিলে। খেলেছেন পালমেইরাস ও করিন্থিয়ান্সে। যেখানে তিনি ২০০০ সালে জয় করেন ফিফা ক্লাব বিশ্বকাপের শিরোপা।  করিন্থিয়ান্স টুইট করেছে, ‘আমাদের বিশ্বচ্যাম্পিয়নের উদ্দেশে নিজেদের সব প্রার্থনা। শক্ত থাকুন ফ্রেডি। ‘ ওই টুইটারে রিয়াল মাদ্রিদ যোগ করেছে, ‘আজকের এই দুর্ঘটনার পর আমাদের সব শক্তি ও ভালোবাসা ফ্রেডির কাছে চলে গেছে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন